মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
ক্রীড়া সংবাদ
পাঞ্জাবের বিদায়
ক্রীড়া ডেস্ক:
Published : Sunday, 1 November, 2020 at 8:23 PM
পাঞ্জাবের বিদায় রোববার আইপিএলে লিগ পর্বে নিজেদের শেষ ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবকে ৯ উইকেটে হারিয়েছে চেন্নাই সুপার কিংস। এই জয়ের ফলে ১৪ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে সপ্তম অবস্থানে থেকে টুর্নামেন্ট শেষ করল চেন্নাই। আর সমান সংখ্যক ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে পঞ্চম অবস্থানে থেকে শেষ করল পাঞ্জাব। এই ম্যাচে মাঠে নামার আগেই চেন্নাইয়ের বিদায় নিশ্চিত হয়ে ছিল। কিন্তু এই ম্যাচে জিততে পারলে পাঞ্জাবের প্লে-অফে খেলার আশা টিকে থাকত। এমন গুরুত্বপূর্ণ ম্যাচে বলতে গেলে চেন্নাইয়ের কাছে পাত্তাই পায়নি পাঞ্জাব।
এদিন আবু ধাবিতে অনুষ্ঠিত ম্যাচে পাঞ্জাবের দেয়া ১৫৪ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৮.৫ ওভারে ১ উইকেট হারিয়ে জয় তুলে নেয় চেন্নাই। দলের ওপেনার ফাফ ডু প্লেসিস ৩৪ বলে ৪৮ রান করে আউট হন। ৪৯ বলে ৬২ করে অপরাজিত থাকেন গাইকওয়াড়। ৩০ করে অপরাজিত থাকেন আম্বাতি রায়ডু। চেন্নাইয়ের একমাত্র উইকেটটি শিকার করেন ক্রিস জর্ডান। এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৫৩ রান সংগ্রহ করে কিংস ইলেভেন পাঞ্জাব। এদিন পাঞ্জাব ব্যাট করতে নেমে দলীয় ৪৮ রানে প্রথম উইকেট হারায়। ১৫ বলে ২৬ রান করে ফিরে যান ওপেনার মায়াঙ্ক আগারওয়াল। অপর ওপেনার লোকেশ রাহুল ফেরেন ২৯ রান করে।
গত ম্যাচে ৯৯ রান করা গেইল এই ম্যাচে সুবিধা করতে পারেননি। ওয়ানডাউনে নেমে ১৯ বলে ১২ রান করে আউট হন তিনি। অন্য সবাই ব্যর্থ হলেও দলকে লড়াইয়ের পুঁজি এনে দেন দীপক হুদা। ছয় নম্বরে নেমে ৩০ বলে ৩টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৬২ রান করে অপরাজিত থাকেন।
চেন্নাইয়ের পেসার লুঙ্গি এনগিদি ৪ ওভারে ৩৯ রান দিয়ে ৩টি উইকেট শিকার করেন। এছাড়া ইমরান তাহির ১টি, রবীন্দ্র জাদেজা ১টি ও শারদুল ঠাকুর ১টি করে উইকেট নেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft