শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মোটরসাইকেলে ধাক্কা দেয়া প্রাইভেটকারে ৪৬৩ বোতল ফেনসিডিল!
নওয়াপাড়া (যশোর) পৌর প্রতিনিধি
Published : Tuesday, 3 November, 2020 at 12:39 PM
মোটরসাইকেলে ধাক্কা দেয়া প্রাইভেটকারে ৪৬৩ বোতল ফেনসিডিল!অভয়নগরে মোটরসাইকেলে ধাক্কা দেয়া প্রাইভেটকার থেকে চারশ’ ৬৩ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতে উপজেলার নওয়াপাড়া বাজারের স্বাধীনতা চত্বরের মোটরসাইকেল স্ট্যান্ডে এ ঘটনা ঘটে। ঘটনার পর কারের চালক পালিয়ে গেছে। তবে কারে থাকা বায়েজিদ হোসেন (২৫) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তিনি সাতক্ষীরার কলারোয়ার আলী হোসেনের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত সাড়ে ৮টার দিকে নওয়াপাড়ার নূরবাগ স্বাধীনতা চত্বরে মোটরসাইকেল স্ট্যান্ডে দাড়িয়ে থাকা কয়েকটি মোটরসাইকেলে ধাক্কা দেয় খুলনাগামী বেপরোয়া গতির একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-১২-২৯০৬)। স্থানীয় জনতা প্রাইভেটকারটিকে ধাওয়া করলে দুর্ঘটনাস্থলের পাঁচ গজ দূরত্বে বাইপাস সড়কে প্রাইভেটকার ফেলে চালক পালিয়ে যান চালক। খবর পেয়ে অভয়নগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রাইভেটকারে তল্লাশী শুরু করে। এক পর্যায়ে এর পেছনে রাখা দু’টি চটের বস্তায় চারশ’ ৬৩ বোতল ফেনসিডিল পাওয়া যায়। মোটরসাইকেলে ধাক্কা দেয়া প্রাইভেটকারে ৪৬৩ বোতল ফেনসিডিল!
পুলিশ ফেনসিডিলসহ প্রাইভেটকারটি জব্দ করে অভয়নগর থানায় নিয়ে যায়।
অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম জানান, স্থানীয় জনগণের সহযোগিতায় নূরবাগ স্বাধীনতা চত্বর থেকে একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে। এসময় উদ্ধার করা হয়েছে দু’বস্তায় ভর্তি চারশ’ ৬৩ বোতল ফেনসিডিল। এ ব্যাপারে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।
তিনি বলেন, গাড়ির মালিক এবং পালিয়ে যাওয়া চালকের পরিচয় জানতে চেষ্টা করা হচ্ছে। দ্রুত মাদক কারবারী চক্র ও প্রাইভেটকার চালককে আইনের আওতায় আনা হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন ওসি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft