শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মঙ্গলকোটে কালীপূজা উপলক্ষে সাধারণ সভা
মঙ্গলকোট (কশেবপুর) থকেে পরশে দবেনাথ
Published : Tuesday, 3 November, 2020 at 12:56 PM
মঙ্গলকোটে কালীপূজা উপলক্ষে সাধারণ সভাকশেবপুররে মঙ্গলকোট ইউনয়িনরে বসুন্তয়িা তারকশ্বের পূজামন্দরিে সোমবার রাতে আসন্ন কালীপূজা উপলক্ষে এক জরুরি সাধারণ সভা অনুষ্ঠতি হয়।
বসুন্তয়িা পূজা উদযাপন কমটিরি সভাপতি মাস্টার সুজতি কুমার সরকাররে সভাপতত্বিে এবং মন্টিু রায়রে সঞ্চালনায় সভায় আসন্ন কালীপূজার অনুষ্ঠানটি করোনাকালীন সময়ে সরকারি বধিি অনুযায়ী সম্পন্ন করা এবং নতুন নর্মিতি অসমাপ্ত মন্দরিরে উন্নয়ন সর্ম্পকে আলোচনা করা হয়।
সভায় আলোচনা করনে মঙ্গলকোট ইউনয়িন পূজা উদযাপন পরষিদরে সাধারণ সম্পাদক আশুতোষ হালদার, প্রফসের সুকান্ত মল্লকি, মাস্টার প্রদীপ কুমার দবেনাথ, মাস্টার অরুণ কুমার বশ্বিাস, বশ্বিনাথ হালদার, মাস্টার দপিংকর রায়, সাধারণ সম্পাদক বাসুদবে কুমার দাস, মাস্টার পন্টিু দাস, সুমন রায়, দপিংকর দাস, মনোতোষ মল্লকি, উজ্জ্বল পাল, গোপাল পাল, রবনি কুমার পাল, শংকর হালদার, শবিপদ পাল, চঞ্চল কুমার পাল, পরমিল পাল, বষ্ণিু পাল, সমরি রায় এবং বকিাশ পাল।
সভার সভাপতি সকল র্কমীকে বলনে, পূজা অনুষ্ঠানে মাস্ক পরধিান বাধ্যতামূলক। যে সমস্ত ভক্ত অনুষ্ঠানে আসবনে তাদরেকওে মাস্ক পরার পরার্মশ দয়োর জন্য র্কমীদরে অনুরোধ জানান তনি।ি




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft