রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
হত্যার পর লাশ গাছে ঝুলিয়ে দেয়ার অভিযোগ
সাতক্ষীরা প্রতিনিধি
Published : Tuesday, 3 November, 2020 at 1:37 PM
হত্যার পর লাশ গাছে ঝুলিয়ে দেয়ার অভিযোগসাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নে হত্যার পর যুবকের লাশ গাছে ঝুঁলিয়ে দেয়ার অভিযোগ উঠেছে। ইউনিয়নের নীলকণ্ঠপুর গ্রামে সোমবার রাতের কোনো এক সময়ে এ ঘটনা ঘটে। নিহত আবির হোসেন বাবু (২৮) নীকণ্ঠপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে।
মঙ্গলবার সকালে স্থানীয়দের দেয়া খবরের পর ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ বলছে, হত্যার পর লাশ গাছে ঝুঁলিয়ে দেয়া হয়েছে। আলমত দেখে আত্মহত্যা মনে হচ্ছে না।
স্থানীয় ইউপি সদস্য খলিলুর রহমান জানান, সোমবার সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত বাঁশতলা বাজারে চায়ের দোকানে ছিলেন বাবু। পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। হাত ও পায়ের নখে রক্ত রয়েছে। বসতবাড়ির একশ’ গজ দূরে পুকুর পাড়ে গাছের ডালে স্ত্রীর ওড়না পেঁচিয়ে ঝুলিয়ে রাখে হত্যাকারীরা। সকালে ঘটনাটি স্থানীয়রা দেখার পর পুলিশকে অবহিত করা হয়।
বিষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ রিয়াজ উদ্দীন বলেন, ‘বাবুকে পূর্বপরিকল্পিতভাবে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে দেয়া হয়েছে। তদন্তপূর্বক হত্যাকারীদের শাস্তির দাবি করছি’।
কালিগঞ্জ থানার ওসি) দেলোয়ার হোসেন জানান, ‘মরদেহের অন্ডকোষ ও পায়ের নখে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে হত্যা করে লাশ গাছে ঝুঁলিয়ে দেয়া হয়েছে বলে ধারণা করছি। তার শ^শুরবাড়ির লোকজন এ ঘটনায় জড়িত রয়েছে বলে প্রাথমিকভাবে সন্দেহ করা হচ্ছে। এখনো কাউকে আটক করা হয়নি। ঘটনার তদন্ত চলছে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে পাঠানোর প্রস্তুতি চলছে’।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft