রবিবার, ২৫ জুলাই, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শৈলকুপায় সংঘর্ষ থামাতে গিয়ে প্রাণ গেলো আদিবাসী নারীর
এম হাসান মুসা শৈলকুপা (ঝিনাইদহ) থেকে :
Published : Tuesday, 3 November, 2020 at 4:45 PM
শৈলকুপায় সংঘর্ষ থামাতে গিয়ে প্রাণ গেলো আদিবাসী নারীরনিজ জামাইয়ের সাথে প্রতিপক্ষের সংঘর্ষ থামাতে গিয়ে মৃত্যু হয়েছে এক আদিবাসী নারীর।  সোমবার রাত সাড়ে সাতটার দিকে ঝিনাইদহের শৈলকুপার  কাচেরকোল ইউনিয়নের মধুদহ আদিবাসী পল্লীতে এ ঘটনা ঘটেছে। মৃত লতা বালা (৫৫) ঘটনাস্থলেই মারা যান। লতার ছেলের অভিযোগ কিল ঘুসিতেই তার মৃত্যু হয়েছে। পুলিশ রাতেই ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে ঝিনাইদহ মর্গে প্রেরন করে । লতা বালা আদিবাসী পল্লীর আসু সরকারের স্ত্রী।
স্থানীয়রা জানান, দীর্ঘদিন লতা বালার জামাই বিদ্যুৎ সরাকর ও একই পল্লীর খোকন সরকারের মধ্যে বিরোধ চলে আসছে। এরই জের ধরে সোমবার রাত সাড়ে সাতটার দিকে উভয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় সংঘর্ষ থামাতে গিয়ে বিদ্যৎ সরকারের শাশুরী লতা বালা ঘটনাস্থলে মারা যায়। লতা বালার ছেলে রাম সরকার অভিযোগ তার ভগ্নিপতির সাথে খোকন সরকারের সংঘর্ষের সময় এলোপাতাড়ি কিলঘুষিতে তার মায়ের মৃত্যু হয়েছে।  
শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন পুলিশের প্রাথমিক ধারনা শৈলকুপার কাচেরকোল ইউনিয়নের মধুদহ আদিবাসী পল্লীতে দুই ব্যক্তির সংঘর্ষ দেখে আতংকে হয়তো হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে লতা বালা নামের এক নারীর মৃত্যু হয়েছে। তবে ময়না তদন্তের রিপোর্ট পর্যন্ত অপেক্ষা করতে হবে বলে তিনি জানান। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft