শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
ক্রীড়া সংবাদ
হাসপাতালে ভর্তি ম্যারাডোনা
ক্রীড়া ডেস্ক :
Published : Tuesday, 3 November, 2020 at 5:18 PM
হাসপাতালে ভর্তি ম্যারাডোনাকয়েকদিন আগেই ফুটবলের কিংবদন্তি ম্যারাডোনা নিজের ৬০তম জন্মদিন পালন করেছেন। জন্মদিনে অসংখ্য ভক্ত ও ফুটবল তারকারা সামাজিক যোগাযোগ মাধ্যমে স্মরণ করেছেন তাকে। আরেক ব্রাজিলিয়ান কিংবদন্তী পেলেও ম্যারাডোনাকে নিয়ে টুইট করতে ভুলেননি। তবে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সোমবার রাতে হঠাৎ হাসপাতালে নেয়া হয়েছে ম্যারাডোনাকে।
গত শুক্রবার জন্মদিন উপলক্ষে ক্লাব জিমানসিয়ায় এসেছিলেন ম্যারাডোনা। কেট কেটে জন্মদিন উপভোগও করেছিলেন এই আর্জেন্টাইন। তবে এরপর তাকে আর জনসমক্ষে দেখা যায়নি। এরপর তার হাসপাতালে নেওয়ার খবরে বেশ দুশ্চিন্তার জন্ম দিয়েছে। তবে চিকিৎসকরা আশ্বস্ত করেছেন ,খুব একটা গুরুতর নয় ম্যারাডোনার পরিস্থিতি। আর করোনা হওয়ার কোনো লক্ষণও দেখা যায়নি তার মধ্যে।
বর্তমানে ম্যারাডোনা লা প্লাতার ইপেন্সা ক্লিনিকে ভর্তি আছেন। আপাতত নানা পরীক্ষার মধ্য দিয়ে যেতে হচ্ছে তাকে। চিকিৎসক লিপোলদো লুক সাংবাদিকদের জানিয়েছেন, বেশ কিছুদিন ধরেই তার অবস্থা ভালো ছিল না এবং তাকে অন্তত তিন দিন পর্যবেক্ষণে রাখা হবে। মানসিকভাবেও ভালো নেই তিনি। আর এটা তার শরীরে প্রভাব ফেলেছে।
খেয়ালি ম্যারাডোনাকে সুস্থ রাখার কাজটা কঠিন বলে চিকিৎসক আরও বলেন, ‘যতটা সুস্থ হলে আমি খুশি হতাম, তিনি অত সুস্থ নন। আমি জানি, তার এর চেয়ে ভালো থাকা উচিত। তার সাহায্য দরকার, এখনই সময় তাকে সাহায্য করার। ডিয়েগো এমন একজন, যিনি মাঝেমধ্যে অসাধারণ এবং বাকি সময় অতটা না। তার আরও ১০ হাজার গুণ ভালো থাকা উচিত। এখানে আনাটা তাকে সাহায্য করবে। ম্যারাডোনা হওয়া খুব কঠিন।’
তবে ঠিক কি কারণে ম্যারাডোনাকে হাসপাতালে নেওয়া হয়েছে সে ব্যাপারে বিস্তারিত কিছু বলেননি চিকিৎসক লুক। তবে ম্যারাডোনার কোভিড-১৯ সংক্রান্ত কিছু হয়নি এ বিষয়ে সবাইকে আশ্বস্ত করেছেন তিনি।
এদিকে আগেও ফুটবলের জাদুকর ম্যারাডোনাকে বেশ কয়েকবার হাসপাতালের মুখ দেখতে হয়েছে। ২০১৮ বিশ্বকাপে আর্জেন্টিনার খেলা দেখার সময় অসুস্থ হয়েছিলেন তিনি। আর ২০১৯ সালে পাকস্থলিতে রক্তক্ষরণের কারণে হাসপাতে ভর্তি হতে হয়েছিল তাকে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft