শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
ক্রীড়া সংবাদ
ক্রিকেট থেকে অবসর ঘোষণা দিলেন শেন ওয়াটসন
ক্রীড়া ডেস্ক :
Published : Tuesday, 3 November, 2020 at 5:27 PM
ক্রিকেট থেকে অবসর ঘোষণা দিলেন শেন ওয়াটসনআন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা দিলেন অস্ট্রেলিয়া ক্রিকেট দলের অলরাউন্ডার শেন ওয়াটসন। অবসর ঘোষণার আগে শেন ওয়াটসন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) চেন্নাই সুপার কিংসের জার্সিতেই খেলেছেন তার শেষ ম্যাচ।
৩৯ বছর বয়সে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায়কে জানানো কথা সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে টুইট করে জানান অস্ট্রেলিয় এ অলরাউন্ডার।
তিনি বলেন, কঠিন হবে অবসর জীবন। স্বপ্নের মতো ছিল আমার এই সফর। চেষ্টা করব যাতে আগামী দিনগুলোও দারুণ ভাবে কাটাতে পারি।
২০০২ সালে অস্ট্রেলিয়ার জার্সিতে প্রথম মাঠে নামেন ওয়াটসন। ১৮ বছরের কেরিয়ারে রয়েছে দু’টি বিশ্বকাপ (২০০৭ এবং ২০১৫)। ৫৯টি টেস্ট ম্যাচে তার সংগ্রহ ৩৭৩১ রান। রয়েছে চারটি শতরান।
১৯০টি একদিনের ম্যাচ খেলেছেন অজি অলরাউন্ডার। নব্বইয়ের উপরে স্ট্রাইক রেট রেখে করেছেন ৫৭৫৭ রান। শতরান ৯টি। সর্বোচ্চ অপরাজিত ১৮৫, গড় ৪০.৫৪। টি-টোয়েন্টি ক্রিকেটে তিনি ছিলেন অন্যতম সেরাদের একজন। ৫৮টি ম্যাচে একটি শতরান-সহ রান ১৪৬২, নিয়েছেন ৪৮টি উইকেট।
আইপিএলেও তিনি হয়ে উঠছিলেন চেন্নাই সুপার কিংসের অপরিহার্য সদস্য। এর আগে রাজস্থান রয়্যালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়েও খেলেছেন তিনি। ১৪৫টি আইপিএলের ম্যাচে করেছেন ৩৮৭৪ রান। স্ট্রাইক রেট ছিল ১৩৭.৯১। এবারের টুর্নামেন্টে বল না করলেও, ৯২টি উইকেট রয়েছে তার ঝুলিতে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft