সোমবার, ১৪ জুন, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
পুরাতনকসবার কুদ্দুস হত্যাকাণ্ড
চারজনের নাম উল্লেখ করে মামলা
কাগজ সংবাদ
Published : Friday, 6 November, 2020 at 9:46 PM
চারজনের নাম উল্লেখ করে মামলাযশোর মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডাক্তার শরিফুল ইসলাম খানের গাড়িচালক আব্দুল কুদ্দুস খান হত্যার ঘটনায় মামলা হয়েছে। ঘটনার দু’দিন পর বৃহস্পতিবার রাতে নিহতের স্ত্রী শামসুন্নাহার কোতোয়ালি মডেল থানায় মামলাটি করেছেন। এ মামলায় চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও দু’জনকে আসামি করা হয়েছে।
নাম উল্লেখ করা আসামিরা হলেন, শহরের পুরাতন কসবা ঢাকা রোড বাঁশতলা স-মিলের পাশের বাসিন্দা আব্দুস সাত্তারের ছেলে সেলিম (৩৫), পুরাতন কসবা বিবি রোড আমবাগান এলাকার আমির হোসেনের ছেলে সম্রাট (২৬), আব্দুর রহিমের ছেলে শফিকুল ইসলাম শফি (৪০) ও মণিরামপুর উপজেলার গালদা দক্ষিণপাড়ার আকবর আলীর ছেলে কামরুল ইসলাম (৪১)।
মামলার এজহারে শামসুন্নাহার উল্লেখ করেছেন, আসামি সেলিম তার বড়ছেলে ইসরাইল খান বিপ্লবের পূর্ব পরিচিত। দুধের ব্যবসা করার কথা বলে আট মাস আগে বিপ্লবের কাছ থেকে ৪৪ হাজার টাকা ধার নিয়েছিলেন সেলিম। কিন্তু ধারের টাকা চাইলে সেলিম তার ছেলে ও স্বামীকে নানাভাবে ঘোরাতে থাকেন। একপর্যায়ে গত ৩ নভেম্বর দুপুর ২টার দিকে সেলিম তার স্বামীকে মোবাইল ফোন করে ধারের টাকা নিয়ে যেতে বলেন। এ খবর পেয়ে বেলা ২টা ২০ মিনিটের দিকে তার স্বামী বাইসাইকেলে করে পুরাতনকসবা ঢাকা রোডের জনৈক ইন্তালের চায়ের দোকানের সামনে যান সেলিমের কাছ থেকে টাকা আনতে। এর পরপরই তিনি ও তার ছেলে বিপ্লব ইজিবাইকে করে ঘটনাস্থলে যান। সেখানে ধারের টাকা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে আসামি সম্রাট তার স্বামীর বুকে ছুরিকাঘাত করেন। তার স্বামীকে এ সময় আসামি সেলিম ও শফি ধরে রেখেছিলেন। বিপ্লব তার বাবাকে রক্ষা করতে গেলে কামরুল তাকে ঝাপটে ধরেন। সাথে সাথে আসামি সম্রাট তাকেও ছুরিকাঘাত করে। ঘটনার পরপরই আসামিরা ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। ওই সময় চিৎকার চেঁচামেচি শুনে আশেপাশের লোকজন ছুটে আসেন। গুরুতর জখম স্বামী ও ছেলেকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে তার স্বামী মারা যান।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft