রবিবার, ১৩ জুন, ২০২১
স্বাস্থ্যকথা
যশোরে ১৪৮ ইন্টার্ন চিকিৎসককে সংবর্ধনা দিলো বিএমএ
কাগজ সংবাদ :
Published : Friday, 6 November, 2020 at 10:55 PM
যশোরে ১৪৮ ইন্টার্ন চিকিৎসককে সংবর্ধনা দিলো বিএমএযশোর মেডিকেল কলেজ ও আদ-দ্বীন সখিনা মেডিকেল কলেজে ২০২০ বর্ষে যোগদান করা ১৪৮ ইন্টার্ন চিকিৎসককে সংবর্ধনা দেয়া হয়েছে। বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের (বিএমএ) উদ্যোগে শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে পিটিআই অডিটোরিয়মে এ সংবর্ধনার আয়োজন করা হয়।
বিএমএ যশোর জেলা সভাপতি ডাক্তার একেএম কামরুল ইসলাম বেনুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন যশোর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাক্তার আক্তারুজ্জামান, আদ-দ্বীন সকিনা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাক্তার গোলাম মুক্তাদির, যশোর মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার দিলীপ কুমার রায় ও সিভিল সার্জন ডাক্তার শেখ আবু শাহীন।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক ডাক্তার এমএ বাশার। এছাড়াও বক্তব্য দেন ইন্টার্ন কো-অর্ডিনেটর ও সহযোগী অধ্যাপক ডাক্তার অজয় কুমার সরকার, যশোর মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি পার্থ  সরকার, সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম প্রমুখ।
সংবর্ধিত ইন্টার্ন চিকিৎসকদের মধ্যে ৭৬ জন যশোর মেডিকেল ও ৭২ জন আদ-দ্বীন সকিনা মেডিকেলে যোগদান করেছেন। যশোরের সিনিয়র ও বিশেষজ্ঞ ডাক্তাররা এসব শিক্ষানবীশ ডাক্তারদের সফলতা কামনা করেন। একই সাথে ভালো ডাক্তার হওয়ার আগে ভালো মানুষ হিসেবে নিজেদের গড়ে তুলতে পরামর্শ প্রদান করেন। ইন্টার্ন চিকিৎসকরাও মানুষের সেবায় নিজেদের বিলিয়ে দেবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft