বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
ক্রীড়া সংবাদ
বেতন কাটার সিদ্ধান্ত মানতে হবে মেসির
ক্রীড়া ডেস্ক:
Published : Saturday, 7 November, 2020 at 2:11 PM
বেতন কাটার সিদ্ধান্ত মানতে হবে মেসিরমেসির উদ্দেশ্যে সাফ জানিয়ে দিয়েছেন, ক্লাবের ভালোর জন্য  বেতন কাটার সিদ্ধান্ত মানতেই হবে। গত মাসে সাবেক প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তেমেউ পদত্যাগ করার সময় রেখে গিয়েছেন পাহাড়সম ঋণের বোঝা। যা পরিশোধের দায়িত্ব নিতে হবে নতুন বোর্ডকে। আগামী বছরের মার্চে হবে বার্সেলোনার প্রেসিডেন্ট পদে নির্বাচন। চার্লস টুসকেটসের নেতৃত্বে এখন অন্তুর্র্বতীকালীন বোর্ড চালাচ্ছে বার্সার সকল কার্যক্রম। তিনি এরই মধ্যে মেসিকে জানিয়ে দিয়েছেন, বেতন কাটার ক্ষেত্রে বিশ্বসেরা এ ফুটবলারকেও বিশেষ কোন ছাড় দেয়া হবে না।
প্রায় একই সুর ক্লাবের প্রেসিডেন্ট পদপ্রার্থী টনি ফ্রেইক্সার। তার গলার স্বর যেন আরেকটু। স্পষ্ট করেই জানিয়েছেন, বার্সেলোনায় থাকতে হলে বেতন কেটে রাখার বিষয়টি মানতে হবে মেসিকেও। শুধু মেসি নয়, ক্লাবের সকল সদস্যকেই বেতন কাটার বিষয়ে নমনীয় থাকতে হবে বলে মন্তব্য করেছেন ফ্রেইক্সা।
বার্তেমেউর বার্সেলোনা বোর্ড দায়িত্ব ছাড়ার সময় রেখে গেছে ৭০০ মিলিয়ন ইউরো (প্রায় ৭ হাজার কোটি টাকা) ঋণ। এই ঋণ পরিশোধসহ ক্লাবের আর্থিক অসঙ্গতি দূর করতে ক্লাবের খেলোয়াড় এবং অন্যান্য সদস্যদের বেতন থেকে প্রায় ১ বিলিয়ন ইউরো কেটে নেয়ার পরিকল্পনাই করছে অন্তর্র্বতীকালীন বোর্ড।
এ সিদ্ধান্তে পূর্ণ সমর্থন জানিয়েছেন ফ্রেইক্সা। এছাড়া করোনার কারণে ক্লাবের আয় কমে যাওয়ার বিষয়টি সামনে এনে তিনি বলেন, ‘ক্লাবের আয় অনেক কমে গেছে। ফলে নতুন পথ খুঁজতেই হবে। এখন আর মেসি জয় করা কিংবা তাকে অন্য কিছু দিয়ে পটানোর সুযোগ নেই।’
ফ্রেইক্সা আরও যোগ করেন, ‘আমাদের এখন মেসির সঙ্গে চোখে চোখ রেখে কথা বলতে হবে এবং দেখতে হবে উভয় পক্ষ কী চায়। আমি মনে করি মেসির খেলোয়াড়ি জীবনের অনেকটাই এখনও বাকি রয়ে গেছে। বার্সেলোনার ১২১ বছর ইতিহাস রয়েছে। আমরা সামনে এগিয়ে যাবোই।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft