সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১
ওপার বাংলা
নিরামিষ খাবারে তৃপ্ত অমিত শাহ
কাগজ ডেস্ক :
Published : Saturday, 7 November, 2020 at 4:58 PM
নিরামিষ খাবারে তৃপ্ত অমিত শাহশুক্রবার বাগুইআটির একটি মতুয়া পরিবারে মধ্যাহ্নভোজ সারলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপির অন্যতম শীর্ষ নেতা অমিত শাহ। ষোলোআনা বাঙালিয়ানায় ভরপুর নিরামিষ আহারে পরম তৃপ্ত অমিত শাহ। মধ্যাহ্নভোজ সেরে অকপটে গৃহকর্তাকে জানালেন সেকথা।
লক্ষ্য ২০২১, বাংলা দখলে মরিয়া গেরুয়া শিবির। সেই লক্ষ্যেই রাজ্যে শাহের সফর। বুধবার রাতে কলকাতায় নেমে একের পর এক দলীয় কর্মসূচিতে অংশ নিয়েছেন। বৈঠক করেছেন দলের জেলা নেতৃত্বের সঙ্গে। একুশের রণকৌশল কী হবে, তা ধরে-ধরে বুঝিয়েছেন দলের নেতাদের। বৃহস্পতিবার বাঁকুড়ার চতুরডিহিতে এক আদিবাসী পরিবারে মধ্যাহ্নভোজ সেরেছিলেন অমিত শাহ। সন্ধেয় কলকাতায় ফিরে নিউটাউনের হোটেলে রাত্রিবাস করেন।
শুক্রবার সকাল থেকে ঠাসা কর্মসূচি ছিল তাঁর। সকাল থেকে একে একে সব কর্মসূচি সেরে বিকেলের দিকে অমিত শাহ পৌঁছে যান বাগুইআটির আদর্শনগরের গৌরাঙ্গপল্লিতে। প্রথমেই এলাকার হরিচাঁদ মন্দিরে যান শাহ। সেখানে পুজো দিয়ে ঢোকেন নবীন বিশ্বাসের বাড়িতে।
শুক্রবার দক্ষিণেশ্বরে ভবতারিণীর মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন অমিত শাহ।
সেখানেই মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়েছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর জন্য। ভাত, রুটি, ডাল, পনির, শুক্তো, চাটনি, পায়েস-সহযোগে জমিয়ে খাওয়া-দাওয়া সারেন অমিত শাহ। শাহের সঙ্গে ছিলেন দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয়, রাহুল সিনহা ও মুকুল রায়। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বসেই নিরামিষ খাবারে মধ্যাহ্নভোজ সারেন দিলীপ, কৈলাশ, মুকুল, রাহুলরাও। সূত্র: কলকাতা২৪x৭



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft