রবিবার, ১৩ জুন, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
দু’ গ্রামবাসীর বিরোধ মেটালেন ওসি মনিরুজ্জামান
স্টাফ রিপোর্টার, চুড়ামনকাটি (যশোর)
Published : Sunday, 8 November, 2020 at 2:03 AM
দু’ গ্রামবাসীর বিরোধ মেটালেন ওসি মনিরুজ্জামানযশোর কোতোয়ালি মডেল থানার ওসির দ্রুত উদ্যোগে সদরের মথুরাপুর ও ললিতাদাহ গ্রামবাসীর মধ্যে বিরোধের সুষ্ঠু সমাধান হয়েছে। শনিবার এ রির্পোট লেখা পর্যন্ত বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিল।
বৃহস্পতিবার বিকেলে ললিতাদাহ গ্রামের এক ব্যক্তির সাথে মথুরাপুর গ্রামের একজনের পশুহাটের পাস নিয়ে কথা কাটাকাটি হয়। পরে এটা নিয়ে দু’পক্ষ বাজারে ধাওয়া পাল্টা ধাওয়ায় লিপ্ত হন। এসময় গাড়ি, যাত্রীছাউনি ও দোকান ভাংচুরের ঘটনা ঘটে। বিষয়টি নিয়ে এলাকায় চরম উত্তেজনা চলতে থাকে। এরই এক পর্যায়ে বিষয়টি মিমাংসার উদ্যোগ নিয়েছেন যশোর কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান।
শনিবার সকালে দু’ গ্রামের ওয়ার্ড মেম্বারসহ চেয়ারম্যানকে থানায় বৈঠকে ডাকেন ওসি। সেখানে তিনি বিষয়টি মিটিয়ে ফেলার জন্যে সকলের প্রতি আহ্বান জানান। তার আহ্বানে সাড়া দিয়ে বৈঠকে উপস্থিত ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম, মথুরাপুর গ্রামের ইউপি সদস্য শাহাজান গাজী ও ললিতাদাহ গ্রামের ইউপি সদস্য ইব্রাহিম নিজেদের মধ্যে আলোচনা করে বিষয়টি মিটিয়ে ফেলেন। পরবর্তীতে দু’ গ্রামবাসী আর কোনো গোলোযোগে লিপ্ত হবেন না বলেও তারা মত প্রকাশ করেন।
এদিকে, শনিবারও বাজারে উত্তেজনা দেখা দেয়ায় সকাল থেকে বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়। তবে, রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত আর কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft