মঙ্গলবার, ১১ মে, ২০২১
ওপার বাংলা
‘ট্রাম্প গেল, এবার মোদিও ফুটে যাবে’, মন্তব্য অনুব্রতর
কাগজ ডেস্ক :
Published : Sunday, 8 November, 2020 at 6:12 PM
‘ট্রাম্প গেল, এবার মোদিও ফুটে যাবে’, মন্তব্য অনুব্রতরফের স্বমেজাজে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। মঙ্গলকোটের কাশেমনগরে এন এ জে হাইস্কুলে তৃণমূল কংগ্রেসের বুথভিত্তিক কর্মীদের সঙ্গে বৈঠকের পর কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে অমিত শাহকে কটাক্ষ করেন তিনি। আসন্ন বিধানসভা নির্বাচনে বিপুল ভোটের জেতার আশাপ্রকাশও করেন দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা।
শনিবার মঙ্গলকোটের কাশেমনগরে এন এ জে হাইস্কুলে তৃণমূল কংগ্রেসের বুথভিত্তিক কর্মী বৈঠক করেন অনুব্রত মণ্ডল। এদিন পশ্চিম মঙ্গলকোটের লাখুড়িয়া, চাণক, পালিগ্রাম ও গতিষ্ঠা এই চারটি অঞ্চল মিলে মোট ৫৯ টি বুথের কর্মীদের নিয়ে বৈঠক করেন অনুব্রত। প্রতিটি বুথের প্রতিনিধিদের সঙ্গে সরাসরি কথা বলে তিনি খোঁজখবর নেন। আসন্ন বিধানসভা নির্বাচনে দলকে বিপুল ভোটে জেতানোর আহ্বান জানান কর্মীদের কাছে। এরপরই অমিত শাহকে খোঁচা দিয়ে তিনি বলেন, “ওর সঙ্গে যে বন্ধুত্ব করবে সে শেষ হবে। ট্রাম্পের সঙ্গে খুব বন্ধুত্ব হয়েছিল। ট্রাম্প ফুটে গেল। এবার মোদি ফুটে যাবে।” কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বঙ্গ সফরে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে বলেছিলেন,”মমতার মৃত্যু ঘন্টা বেজে গিয়েছে।” অমিত শাহের এই মন্তব্যের প্রতিক্রিয়া জানতে চাওয়া হয় অনুব্রতর কাছে। তার জবাবেও একই কথা বলেন তিনি। অনুব্রতর কথায়, ” ট্রাম্প শেষ হল। এবার মোদিরও সময় হয়ে এসেছে।”
বঙ্গ সফরের দ্বিতীয় দিনে দক্ষিণেশ্বরে পুজো দেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। সে প্রসঙ্গে অমিত শাহকে খোঁচা দেন তিনি। বীরভূমের জেলা তৃণমূল সভাপতি বলেন, “দিল্লি থেকে এলেন দক্ষিণেশ্বর গেলেন। কেউ দার্জিলিং গেলেন, আর বাংলার মানুষ গুজরাটের লোকটাকে মেনে নেবে? একদিন এসেই সব ব্যপারটা বুঝে যাবে, অত সোজা নাকি? আমরা ওসব শুনতে চাই না। আমরা বাংলার পাওনা ৫৬ হাজার কোটি টাকা চাই। মমতা বন্দ্যোপাধ্যায় বলছেন আমার রাজ্যের পাওনা টাকা ফেরত দাও। আমরা ভিক্ষে চাই না। ওটা আমাদের হকের টাকা। আমাদের দিতে হবে।”  সূত্র: সংবাদ প্রতিদিন



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft