শনিবার, ০৮ মে, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
পুলেরহাটে বাস শ্রমিকের ওপর হামলা, সড়ক অবরোধ
কাগজ সংবাদ
Published : Sunday, 8 November, 2020 at 9:58 PM
পুলেরহাটে বাস শ্রমিকের ওপর হামলা, সড়ক অবরোধরোববার দুপুর ও সন্ধ্যায় যশোর-রাজগঞ্জ সড়কের পুলেরহাট এলাকায় বাস শ্রমিকদের ওপর দু’দফা হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এসময় বাসচালক রকিবুলসহ তিনজন আহত হয়েছেন। এ ঘটনার জের ধরে বাস শ্রমিকরা একাট্টা হয়ে যশোর-বেনাপোল সড়ক অবরোধ করে রাখে। শেষ পর্যন্ত প্রশাসন ও শ্রমিক নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।
শ্রমিকদের অভিযোগ, রোববার দুপুর দুটোর পর যশোর-রাজগঞ্জ রুটের একটি যাত্রীবাহী বাস ওই রোডে প্রবেশের পর হর্ন দিলে ওই এলাকার একটি চক্র চড়াও হয়। এরপর সাত-আটজন সন্ত্রাসী বাসের মধ্যে প্রবেশ করে চালক রকিবুলকে বেধড়ক মারপিট করে। ওইসময় বাসের হেলপার ও সুপারভাইজারকেও মারপিট করা হয়।  বাসটি রাজগঞ্জে  পৌঁছানোর পর বিষয়টি শ্রমিক নেতারা অবহিত হন। রাজগঞ্জ থেকে বাসটি পুলেরহাট পৌঁছালে ওইসব সন্ত্রাসী আবারো তাদের ওপর হামলা চালায়। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়। পরে শ্রমিকরা একাট্টা হয়ে চাঁচড়া চেকপোস্ট এলাকায় সড়ক অবরোধ করে।
এ বিষয়ে যশোর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি বিশ্বনাথ ঘোষ বিশু বলেন, দীর্ঘদিন ধরেই পুলেরহাট এলাকার ইজিবাইক, ছোট যানবহন ও ভাড়ায় চলা মোটরসাইকেল চালকরা বাস শ্রমিকদের উপর ক্ষিপ্ত রয়েছে। এ রুটে বাস চললে তাদের ভাড়া কম হয়। এর জের ধরে চক্রটি বাস শ্রমিকদের ওপর দু’ দফা হামলা চালিয়েছে। তিনি বলেন, বিষয়টি নিয়ে প্রশাসনের সাথে কথা হয়েছে। এ ঘটনায় আইনি পদক্ষেপ গ্রহণ করবেন বলেও জানান বিশু।
চাঁচড়া ফাঁড়ি ইনচার্জ রোকিবুজ্জামান বলেন, বাসচালকের ওপর হামলার ঘটনায় একটি বাস চাঁচড়া মোড়ে আড় করে রাখা হয়েছে এমন খবর শুনে তিনি ঘটনাস্থলে যান। পরে জানতে পারেন বাসচালকের ওপর হামলা হয়েছে। একপর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft