শনিবার, ০৮ মে, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোরের ফতেপুরে হামলা ভাংচুর লুটের ঘটনায় থানায় মামলা
কাগজ সংবাদ
Published : Sunday, 8 November, 2020 at 10:35 PM
যশোরের ফতেপুরে হামলা ভাংচুর লুটের ঘটনায় থানায় মামলাযশোরের ফতেপুরে হামলা ভাংচুর মারপিট ও লুটের ঘটনায় থানায় মামলা হয়েছে।  মামলায় ৮ জনকে অভিযুক্ত করা হয়েছে।  
এরা হচ্ছে ফতেপুর দক্ষিণপাড়ার আতিয়ার রহমানের ছেলে আনিচুর রহমান, মৃত সালাম মোল্লার ছেলে দাউদ মোল্লা, বাবর আলী মোল্লার ছেলে রসুল মোল্লা, মৃত মোচন মোল্লার ছেলে মনির হোসেন, মৃত ফজলে করিম ওরফে ফেলুর ছেলে আতিয়ার রহমান, হবিবার ওরফে হবি ও বাবর আলী ওরফে বাবু, হবির ছেলে আল আমিন হোসেনসহ অজ্ঞাত ২/৩ জন।
ফতেপুরের মৃত জোনাব আলীর ছেলে জোহর মোল্লা ৭ নভেম্বর রাতে থানায় দেয়া মামলায় উল্লেখ করেন, আসামিদের সাথে তাদের জায়গা-জমির বিষয় নিয়ে আদালতে মামলা মোকদ্দমা চলে আসছিল। আসামিরা জোহর মোল্লাসহ তার পরিবারের অন্যান্য সদস্যদের মারপিট ক্ষয়ক্ষতিসহ বড় ধরনের ক্ষতি ষড়যন্ত্র করার জন্য সুযোগ খুঁজছিল। ৬ নভেম্বর সকাল ৭ টায় জোহরের মেঝো ভাই রুহুল আমিন (৫৮), সেজো ভাই তোরাব (৫৬), ভাইপো শাহিন (৩০), জোহর মল্লিকের মেঝো ছেলে সুমন (২২) বাড়িতে প্রবেশের রাস্তা মাটি দিয়ে উঁচু করছিল। এ সময় তারা বাধা প্রদান করে গালিগালাজ শুরু করে। গালিগালাজ করতে নিষেধ করায় তারা হামলা চালিয়ে মারপিট করে ৬ জনকে জখম করে। রান্না ঘর ভাংচুর করে ২০ হাজার টাকার ক্ষতি সাধন করে। স্বর্ণের চেইন ছিনতাই করে। গুরুতর আহত অবস্থায় রুহুল আমিন, তোরাব, শাহিন, সুমন ও আবুল কাসেমকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft