শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
চৌগাছায় ধানখেতে যুবকের লাশ
চৌগাছা (যশোর) অফিস
Published : Monday, 9 November, 2020 at 12:34 AM
চৌগাছায় ধানখেতে যুবকের লাশযশোরের চৌগাছা উপজেলার দক্ষিণ কয়ারপাড়া গ্রামের মাঠে বিপুল হোসেন (২৫) নামে এক যুবকের লাশ পাওয়া গেছে। নিহত বিপুল ওই গ্রামের সাখাওয়াত হোসেন সাকার ছেলে। রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনাস্থলে পুলিশ নিহতের লাশ উদ্ধারে তৎপর ছিল।
স্থানীয় বাসিন্দা ও পুলিশ জানিয়েছে, দক্ষিণ কয়ারপাড়া গ্রামের সাখাওয়াত হোসেন সাকার ছেলে বিপুল হোসেন (২৫) সন্ধ্যার একটু আগে বাড়ি থেকে বাইরে বের হন। কিন্তু রাত বাড়লেও তিনি আর বাড়ি ফেরেননি। এই অবস্থায় বিপুলের পিতা ছেলেকে খুঁজতে থাকেন। আশপাশের চায়ের দোকানে খোঁজাখুজির পরও তাকে পাওয়া যায়নি। এরপর গ্রামের মোকামতলা পান্তার মাঠে গিয়ে খোঁজ করলে ছেলের মরদেহ ধানখেতে পড়ে থাকতে দেখে চিৎকার দিয়ে ওঠেন। তার চিৎকারে আশপাশের মানুষ টর্চলাইট নিয়ে ছুটে আসেন। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। 
এদিকে, গ্রামের বাসিন্দারা জানান, মোকামতলা পান্তার মাঠে সাকার জমি আছে। জমিতে বিপুল বিকেল থেকে ধান কাটেন। সন্ধ্যার আগে তিনি ধান কাটা শেষ করে মাঠ থেকে চলে আসেন। 
প্রত্যক্ষদর্শীরা জানান, বিপুলের গলায় আঘাতের চিহ্ন আছে। ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে হত্যা করা হয়েছে। 
চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব জানান, 'ঘটনাস্থলে ফোর্সসহ আমি আছি। ধারাল অস্ত্রের আঘাতে তাকে হত্যা করা হয়েছে। এছাড়া, নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। কী কারণে হত্যা হয়েছে সেটা জানার চেষ্টা করা হচ্ছে'। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft