শনিবার, ০৮ মে, ২০২১
বিনোদন
চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন অপূর্ব
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 11 November, 2020 at 4:13 PM
চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন অপূর্বপ্রায় ৮ দিনের চিকিৎসা শেষে আজ বুধবার বাসায় ফিরেছেন ছোট পর্দার ‘সুপারস্টার’ জিয়াউল ফারুক অপূর্ব। বুধবার দুপুর ১টার দিকে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতাল থেকে এই অভিনেতাকে ডিসচার্জ করা হয় বলে জানান নাট্যনির্মাতা মিজানুর রহমান আরিয়ান।
কিছুদিন আগে চিকিৎসক জানিয়েছিলেন, যদি আগামী কয়েকদিনের রিপোর্ট ভালো আসে তাহলে অপূর্ব দ্রুতই বাসায় ফিরতে পারবেন। অবশেষে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণ ও চিকিৎসায় সুস্থ হয়ে উঠেছেন জনপ্রিয় এই অভিনেতা।
নির্মাতা আরিয়ান বলেন, আলহামদুলিল্লাহ! অপূর্বর গত কয়েকদিনের রিপোর্ট ভালো এসেছে। তেমন কোন শারীরিক জটিলতা নেই এখন আর। তবে শারীরিক দুর্বলতা আছে কিছুটা; যার কারণে আগামী সপ্তাহ দুয়েক সম্পূর্ণ বিশ্রামে থাকার নির্দেশনা দিয়েছেন চিকিৎসক। এমনিতে আর কোন সমস্যা নেই। একদম সুস্থ আছেন অপূর্ব। এখন শুধু কিছুদিন বিশ্রাম নিলেই শারীরিক দুর্বলতাটা কেটে যাবে।
তিনি আরও বলেন, এখন আগামী কিছুদিন বাসায় সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে তাকে। সবকিছু ঠিক থাকলে সপ্তাহ দুয়েক পরেই আবারও কাজে ফিরতে পারবেন অপূর্ব।
চলতি মাসের প্রথম দিকে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন অপূর্ব। এরপর শারীরিক অবস্থা খারাপ হলে তার করোনা পরীক্ষার পর তার করোনা ধরা পড়ে। এরপর গত ৩ নভেম্বর তাকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। সেদিন অবস্থা গুরুতর হলে তাকে সাথেসাথে আইসিইউতে (নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র) রাখা হয়। এরপর তার মধ্যে কিছু শারীরিক জটিলতা দেখা দেয়। প্লাজমা দেওয়ার পর শারীরিক অবস্থা মাঝে কিছুটা অবনতি হলে পড়ে ধীরে ধীরে তিনি সুস্থ হতে থাকেন।
গেল মাসের শেষ দিকে বান্দরবানে নাটকের শুটিং শেষ করে ঢাকায় ফিরেছিলেন অপূর্ব। এরপর সাগর জাহানের একটি নাটকের শুটিংও শেষ করেন। সেই নাটকের পর অপূর্ব অংশ নেন ‘যদি,কিন্তু...তবুও’ সিনেমার শুটিংয়ে। সেখানে হঠাৎ অসুস্থ বোধ করলে তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft