বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
ঝিকরগাছা আবিদ ডায়াবেটিক হাসপাতাল সিলগালা
কাগজ সংবাদ
Published : Friday, 13 November, 2020 at 9:52 PM
ঝিকরগাছা আবিদ ডায়াবেটিক হাসপাতাল সিলগালাযশোরের ঝিকরগাছার অনুমোদনহীন আবিদ ডায়াবেটিক হাসপাতাল সিলগালা করে দিয়েছে স্বাস্থ্য বিভাগ। সিভিল সার্জন ডাক্তার শেখ আবু শাহীনের নেতৃত্বে শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে প্রতিষ্ঠানটিতে অভিযান পরিচালিত হয়।  
অভিযান চলাকালে আবিদ ডায়াবেটিক হাসপাতাল কর্তৃপক্ষ অনুমোদনের কোনো প্রমাণপত্র দেখাতে পারেননি। স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানটিতে কোনো চিকিৎসক তো পরের বিষয়, নিবন্ধিত কোনো সেবিকা ও প্যাথলজি বিভাগে টেকনোলজিস্ট নেই। তারপরও দিব্যি রোগীদের প্যাথলজিক্যাল পরীক্ষা-নিরীক্ষা করে ভুয়া রিপোর্ট প্রদান করছেন। এমনকী, এই প্রতিষ্ঠানে নিয়মিত রোগী দেখছেন এমএ মতিন নামে ব্যক্তি। তিনি আদৌ ডাক্তার নন। অনুমোদনহীন আবিদ ডায়াবেটিক হাসপাতালে চিকিৎসার নামে প্রতারণার প্রমাণ পেয়ে তাৎক্ষণিক সিলগালা করে দেয়া হয়েছে।
অভিযানে উপস্থিত ছিলেন, ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার হাবিবুর রহমান, সিভিল সার্জন কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা আরিফুজ্জামান, ঝিকরগাছা থানার এএসআই সিরাজুল ইসলাম প্রমুখ।
সিভিল সার্জন শেখ আবু শাহীন জানান, আবিদ ডায়াবেটিক হাসপাতালের কোনো অনুমোদন দেয়া হয়নি। কোনো প্রতিষ্ঠান স্বাস্থ্য বিভাগের আইন অমান্য করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।






সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft