শনিবার, ০৮ মে, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
খাজুরায় বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত ১০
খাজুরা (যশোর) অফিস
Published : Saturday, 14 November, 2020 at 1:58 PM
খাজুরায় বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত ১০যশোরের খাজুরায় যাত্রীবাহী বাস ও মাছ বোঝাই পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও দশজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহত পিকআপের চালক ইব্রাহীম হোসেন (২৮) সাতক্ষীরার কলারোয়া উপজেলার জালালাবাদ গ্রামের নুর আলমের ছেলে। আহতরা হলেন মাছ ব্যবসায়ী সাতক্ষীরা সদরের মিঠাপুকুর গ্রামের মোস্তফা মোড়লের ছেলে বাবুল (৩০), পাটকেলঘাটা উপজেলার মধু মোড়লের ছেলে মৎস্য শ্রমিক মাসুম হোসেন (২২), বাসের যাত্রী খাজুরা এলাকার সেকেন্দারপুর গ্রামের অনুকুল সরকারের ছেলে কলেজছাত্র নির্জন সরকার (১৮)। এছাড়াও বাসের অন্তত ছয়জনসহ মহাসড়কের পাশে থাকা ইঞ্জিনচালিত ভ্যানচালক খাজুরা এলাকার লেবুতলা গ্রামের ছলেমানের ছেলে আল আমিন (৩৩) আহত হয়েছেন।
শনিবার সকাল ৮টার দিকে যশোর-মাগুরা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, মাগুরা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী লোকাল বাস (যশোর-ব-৫৪৭) ও ফরিদপুরগামী সাতক্ষীরার মাছ বোঝাই (ঢাকা-মেট্রো-ন-১৩-৯০৬৩) পিকআপ খাজুরা পল্লী বিদ্যুৎ সাব স্টেশনের সামনে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় গাড়ির দশজন আহত হন। আহতদের উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
আহতরা জানান, শনিবার ভোরে সাতক্ষীরা থেকে পিকআপে মাছ নিয়ে মাগুরার শ্রীপুরে যাচ্ছিলেন তারা। পথিমধ্যে সকাল ৮টার দিকে যশোর-মাগুরা সড়কে মাছবাহী পিকআপটির সাথে বিপরীত দিক থেকে আসা বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।
এদিকে, সকাল ১১টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পিকআপের চালক ইব্রাহীম হোসেন মারা যান। আহতদের মধ্যে উন্নত চিকিৎসার জন্যে মৎস্য শ্রমিক মাসুম হোসেনকে যশোর থেকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।
যশোর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আবু আহসান জানান, দুর্ঘটনায় আহত পাঁচজনকে হাসপাতালে নিয়ে আসার আগেই একজন মারা যান। আহতদের মধ্যে দু’জনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে। ভর্তি আছেন দু’জন।
খাজুরা পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক জুম্মান খান জানান, স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। যাত্রীবাহী বাস ও পিকআপটি পুলিশি হেফাজতে রয়েছে। বাঘারপাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এসে মহাসড়ক থেকে দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি সরাতে সহায়তা করেছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft