শনিবার, ০৮ মে, ২০২১
সারাদেশ
কালীপূজা উপলক্ষে আখাউড়া স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ
ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা :
Published : Saturday, 14 November, 2020 at 4:11 PM
কালীপূজা উপলক্ষে আখাউড়া স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধকালীপূজা উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরে বাংলাদেশ-ভারতের মধ্যে পণ্য আমদানি-রপ্তানি বাণিজ্য কার্যক্রম বন্ধ ঘোষণা করেছে ত্রিপুরার আগরতলা স্থলবন্দর ব্যবসায়ী কর্তৃপক্ষ।
শনিবার সকাল থেকে এই স্থলবন্দরে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন আখাউড়া স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম।
তিনি বলেন, কালীপূজা উপলক্ষে শনিবার আমদানি-রপ্তানি বাণিজ্য কার্যক্রম বন্ধ রয়েছে। এ ব্যাপারে আগরতলা স্থলবন্দর ব্যবসায়ী অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ স্থলবন্দর ব্যবসায়ী নেতৃবৃন্দকে বিষয়টি মৌখিকভাবে জানিয়েছেন।
এসময় রোববার সকাল থেকে মাছ রপ্তানির মধ্য দিয়ে স্থলবন্দরে আমদানি-রপ্তানি কার্যক্রম ফের শুরু হবে বলেও জানান তিনি।
আখাউড়া স্থলবন্দরের রাজস্ব কর্মকর্তা মীর হোসাইন জানান, কালীপূজা উপলক্ষে ব্যবসায়ীরা বন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধের ঘোষণা দিলেও স্থলবন্দরের সঙ্গে সংশ্লিষ্ট সব কার্যক্রম অব্যাহত রয়েছে।
আখাউড়া ইমিগ্রেশন চেকপোস্ট ইনচার্জ আবদুল হামিদ জানান, বন্দরে পণ্য আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও করোনাভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতির কারণে দুদেশে আটকেপড়া পাসপোর্টযাত্রী, কূটনৈতিক, ব্যবসায়ী ও মেডিক্যাল পাসপোর্টধারী যাত্রী পারাপার অন্যদিনের মতোই স্বাভাবিক রয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft