রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১
ক্রীড়া সংবাদ
ফাইনালের আশা বাঁচিয়ে রাখল তামিমদের লাহোর
ক্রীড়া ডেস্ক:
Published : Sunday, 15 November, 2020 at 5:22 PM
ফাইনালের আশা বাঁচিয়ে রাখল তামিমদের লাহোরপাকিস্তান সুপার লিগে প্রথম এলিমিনেটর ম্যাচে জয় পেয়েছে তামিম ইকবালের লাহোর কালান্দার্স। পেশাওয়ার জালমিকে ৫ উইকেটে হারিয়েছে লাহোর। এই জয়ের রাতে লাহোরের হয়ে তামিম করেন ১০ বলে ১৮ রান।
করাচি স্টেডিয়ামে আগে ব্যাট করে ৯ উইকেটে ১৭০ রান করে পেশোয়ার জালমি। জবাবে ব্যাট করতে নেমে মোহাম্মদ হাফিজের দারুণ ব্যাটিংয়ে এক ওভার হাতে রেখে জয় তুলে নেয় লাহোর কালান্দার্স।
১৭১ রানের টার্গেটে ব্যাট করেত নেমে শুরুতেই আউট হন ফখর জামান। ভালো শুরু আভাস দিয়েছিলেন তামিম ইকবাল। সাকিব মাহমুদের করা তৃতীয় ওভারে একটি চার ও একটি ছয়ও মেরেছিলেন তামিম। তবে আর এগোতে পারেননি তিনি। সাকিবের ওভারের শেষ বলেই মারতে গিয়ে দলীয় ২৫ রানের মাথায় ১০ বলে ১৮ রান করে আউট হন তামিম। এরপর সোহেল আক্তার আউট হলে ৩৩ রানে ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে লাহোর কালান্দার্স।
চতুর্থ উইকেট জুটিতে ৫৫ রান যোগ করে সেই চাপ ভাল করেই সামাল দেন মোহাম্মদ হাফিজ ও বেন ডাঙ্ক। ২০ রান করে আউট হন ডাঙ্ক। হাফিজ পঞ্চম উইকেটে সামিত প্যাটেলকে নিয়ে আরও ৪২ রান যোগ করে আশা বাঁচিয়ে রাখেন। ৩৪ বলে অর্ধ শত তুলে নেন হাফিজ।
শেষ দুই ওভারে জয়ের জন্য লাহোরের দরকার ছিল ২০ রান। ওয়াহাব রিয়াজের করা ১৯তম ওভারেই হাফিজ ও ডেভিড উইজি ২০ রান তুলে নেন। ফলে এক ওভারে হাতে রেখেই ৫ উইকেটের জয় তুলে নেয় লাহোর কালান্দার্স। হাফিজ ৪৬ বলে ৭৪ ও উইজি ৭ বলে ১৬ রানে অপরাজিত ছিলেন। পেশোয়ার জালমির সাকিব ৩টি এবং রাহাত আলী ও মোহাম্মদ ইমরান ১টি করে উইকেট নেন।
এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৯ উইকেটে ১৭০ রান করে পেশোয়ার জালমি। 



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft