রবিবার, ১১ এপ্রিল, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
কাজলের রেখে যাওয়া অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চান সাথী
চন্দন দাস, বাঘারপাড়া (যশোর)
Published : Sunday, 15 November, 2020 at 9:24 PM
কাজলের রেখে যাওয়া অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চান সাথী‘আমি মনোনয়ন পেয়েছি আপনাদের কারণে। আপনারা আমার স্বামী নাজমুল ইসলাম কাজলকে অনেক ভালোবাসেন-যা আজ প্রমাণিত। জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন আপনাদের কারণে। আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে কাজলের রেখে যাওয়া অসমাপ্ত কাজ সমাপ্ত করবো। আমি আপনাদের পাশে থাকতে চাই। চাই আপনাদের সহযোগিতা’।
যশোরের বাঘারপাাড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে উপনির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থী প্রয়াত নাজমুল ইসলাম কাজলের স্ত্রী ভিক্টোরিয়া পারভিন সাথী রোববার মনোনয়নপত্র জমা দিয়ে দলীয় নেতা-কর্মী সমর্থকদের উদ্দেশ্যে উপরিউক্ত কথা বলেন।
বক্তব্য দেয়ার সময় আবেগাপ্লুত হয়ে পড়েন সাথী। তিনি বলেন, ‘আমার দু’টি সন্তান আছে। আমি ওদেরকে ওদের বাবার আদর্শে মানুষ হিসেবে গড়ে তুলতে চাই। আমি আপনাদের দোয়া চাই, চাই ভালোবাসা’।
এদিন দুপুরে উপজেলা নির্বাচন অফিসে সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দিয়ে নেতা-কর্মীদের সাথে নিয়ে তিনি পায়ে হেটে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে যান। এসময় তিনি হাত নেড়ে সকলকে শুভেচ্ছা জানান। এর আগে কয়েকশ’ মোটর শোভাযাত্রা নিয়ে উপজেলা সদরে আসেন ভিক্টোরিয়া পারভিন সাথী।
মাত্র ১৭ মাস দায়িত্ব পালনের পর গত ৭ সেপ্টেম্বর হবিগঞ্জে এক সড়ক দুর্ঘটনায় নিহত হন বাঘারপাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ভিক্টোরিয়া পারভিন সাথীর স্বামী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা নাজমুল ইসলাম কাজল।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft