রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোরে বিএনপির বিক্ষোভ সমাবেশ
কাগজ সংবাদ
Published : Sunday, 15 November, 2020 at 9:29 PM
যশোরে বিএনপির বিক্ষোভ সমাবেশঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনের উপনির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান, বিএনপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নামে দায়েরকৃত মামলা প্রত্যাহার এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে যশোরে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি।  
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রোববার বিকেলে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম বলেন, নির্বাচন আসলেই আওয়ামী লীগ দলীয় ক্যাডার ব্যবহার করে সর্বত্র ত্রাস সৃষ্টি করে ভোট ডাকাতি করা হয়। আবার নির্বাচনের পর দলীয় ক্যাডার দিয়ে গাড়িতে আগুন লাগিয়ে বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দের নামে মামলা দায়ের করা হয়।
তিনি বলেন, এখন নির্বাচন মানেই ভোট ডাকাতি, পেশি শক্তির ব্যবহার, দলীয় ক্যাডারদের অস্ত্রের ঝনঝনানি। এ মেনে নেয়ার নয়। আন্দোলনের মাধ্যমে এই সরকারকে হটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।
বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, নগর বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র মারুফুল ইসলাম, সদর উপজেলা বিএনপির সভাপতি নূর-উন-নবী, নগর বিএনপির যুগ্মসম্পাদক খায়রুল বাশার শাহীন, জেলা মহিলা দলের সহসভানেত্রী ফেরদৌসী বেগম, জেলা যুবদলের সভাপতি এম তমাল আমেদ, জেলা স্বেচ্ছাসেবক দলের  সাধারণ সম্পাদক মোস্তফা আমির ফয়সাল এবং জেলা ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর।
সমাবেশ পরিচালনা করেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট হাজী আনিছুর রহমান মুকুল।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft