রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
বিনোদন
মঞ্চে উঠে অমৃতাকে চুমু খেয়েছিলেন অমিতাভ!
বিনোদন ডেস্ক :
Published : Monday, 16 November, 2020 at 4:19 PM
মঞ্চে উঠে অমৃতাকে চুমু খেয়েছিলেন অমিতাভ!বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা অমিতাভ বচ্চন। রেখার সঙ্গে অতীত প্রেম কাহিনী নিয়ে মাঝে মধ্যে খবরের শিরোনাম হলেও অমৃতা সিংহের প্রতি ভালো লাগা নিয়ে নতুন করে আলোচনায় এলেন তিনি। ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা এমন সংবাদ প্রকাশ করেছে।
প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, অমৃতাকে নাকি অমিতাভ এতটাই পছন্দ করতে যে শ্যুটিংয়ের বাইরে অন্য নায়কের সঙ্গে অমৃতাকে দেখতে একেবারেই পছন্দ করতেন না। আর এই ভালো লাগা থেকেই নাকি এক বার এক পার্টিতে অমৃতার সঙ্গে খুব খারাপ আচরণ করে ফেলেছিলেন তিনি!
শোনা যায়, সেই পার্টিতে অমৃতাকে জোর করে চুমু খান অমিতাভ। পরে যদিও এমন আচরণের জন্য অমৃতার কাছে ক্ষমাও চেয়ে নিয়েছিলেন তিনি।
ওই পার্টিতে ফিল্ম জগতের অনেকেই হাজির ছিলেন। অমিতাভ তাঁর সে সময়ের বন্ধু ড্যানির সঙ্গে গল্প করছিলেন। কিন্তু তাঁর চোখ ছিল কিছু দূরে থাকা অমৃতার উপর। পার্টি থেকে বেরিয়ে যাওয়ার সময় অমৃতা তাঁদের কাছে যান। অমিতাভ তাঁকে আরও কিছুক্ষণ থেকে যেতে অনুরোধ করেন। অমৃতা অনুরোধ রেখেছিলেন এবং সেখানেই তাঁদের সঙ্গে গল্প জুড়ে দেন। মূলত ড্যানির সঙ্গেই নাকি কথা বলছিলেন অমৃতা। এক সময় ড্যানি এবং অমৃতা দু’জনে মঞ্চে নাচতে চলে যান। এ সবই দাঁড়িয়ে দেখছিলেন অমিতাভ।
ড্যানির সঙ্গে অমৃতাকে নাচতে দেখে একেবারেই ভাল লাগছিল না বিগ বি-র। আচমকাই তিনি একটি কাণ্ড ঘটিয়ে বসলেন। মঞ্চে উঠে অমৃতার হাত ধরে নিজের দিকে টেনে তাঁকে চুমু খান। পার্টিতে সকলের চোখেই তখন বিস্ময়। আকস্মিক এই ঘটনায় সকলেই তখন একটা ঘোরের মধ্যে। ঘোর কাটিয়ে অমৃতাও লজ্জায় এবং রাগে পার্টি ছেড়ে রেস্ট রুমে চলে যান। বিষয়টি যে ঠিক হয়নি তা বুঝেছিলেন অমিতাভ। পরে অবশ্য অমৃতার কাছে এর জন্য ক্ষমাও চেয়ে নেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft