রবিবার, ২৫ জুলাই, ২০২১
সারাদেশ
রাজশাহী নগরীতে ছিনতাইয়ের প্রস্তুতিকালে আটক ২
হাফিজুর রহমান পান্না, রাজশাহী ব্যুরো :
Published : Monday, 16 November, 2020 at 4:36 PM
রাজশাহী নগরীতে ছিনতাইয়ের প্রস্তুতিকালে আটক ২রাজশাহী মহানগর বোয়ালিয়া থানার আলিফ-লাম-মীম ভাটা এলাকায় ছিনতাইয়ের প্রস্তুতিকালে দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।
এ সময় তাদের কাছ থেকে সেনাবাহিনীর পোশাক, এক জোড়া বুট, একটি ওয়াকিটকি, দু’টি ধারালো ফোল্ডিং চাকু, একটি খেলনা পিস্তল ও একটি ১৫ হাত লম্বা দড়ি উদ্ধার করা হয়েছে। গতকাল রবিবার রাত ১২টার সময় তাদের আটক করা হয়েছে। সোমবার (১৬ নভেম্বর) দুপুরে রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন।
আটকরা হলেন- রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চব্বিশনগর গ্রামের আব্দুল মজিদের ছেলে মোযাজ্জেম হোসেন রাজু (২২) ও রাজশাহী মহানগরের চন্দ্রিমা থানার শিরোইল কলোনি দুই নম্বর গলি এলাকার মুজাহিদুল ইসলামের ছেলে আরাফাত ইসলাম রুশো (১৯)।
অতিরিক্ত উপ-কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস জানান, রোববার (১৫ নভেম্বর) দিনগত রাত ১২টার দিকে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় দু’জন ছিনতাইকারী সেখানে ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বোয়ালিয়া মডেল থানার সিনিয়র সহকারী কমিশনার ফারজিনা নাসরিনের নেতৃত্বে অভিযান পরিচালনা করে পুলিশ। এ সময় হাতেনাতে দু’জনকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে এসব সরঞ্জামাদি উদ্ধার করা হয়। আটকের পর তাদের বোয়ালিয়া থানায় নিয়ে রাতভর জিজ্ঞাসাবাদ করা হয়।
জিজ্ঞাসাবাদে তারা প্রথমে নিজেদের সেনাবাহিনীর সদস্য বলে পরিচয় দেয় এবং আইডি কার্ড দেখায়। আইডি কার্ড দেখে সন্দেহ হওয়ায় তাদের মোবাইল ফোন চেক করা হয়। এতে দেখা যায়, তারা আইডি কার্ড ঝোলানো সেনাবাহিনীর পোশাক পড়ে হাতে ওয়াকিটকি নিয়ে ছবি তুলেছে। সেনাবাহিনীর ট্রেনিংয়ে অংশগ্রহণকারী অন্যের ছবিতে নিজের ছবি এডিট করে স্থাপন করেছে। এ এডিটকৃত সেনাবাহিনীর ছবি ফেসবুক মেসেঞ্জারে আদান-প্রদান করে তারা একাধিক মেয়েকে মিথ্যা তথ্য দিয়ে প্রলুব্ধ করে প্রেমের সম্পর্ক করে থাকে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft