মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১
সারাদেশ
গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আটক ৪
গাজীপুর সংবাদদাতা :
Published : Monday, 16 November, 2020 at 6:26 PM
গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আটক ৪গাজীপুরের টঙ্গীর আরিচপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ চার ডাকাত সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব-১)।
সোমবার (১৬ নভেম্বর) দুপুরে র‌্যাব-১ এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
আটকরা হলেন- মোহাম্মদ আলী (২৭), মো. মাসুদ (২৫), মো. মেহেদী হাসান (২২) ও মো. মিজানুর রহমান (২০)। তাদের মধ্যে মোহাম্মদ আলী টঙ্গী পূর্ব থানার আমতলী কেরানীটেক এলাকার বাসিন্দা। মাসুদ জামালপুরের বকশীগঞ্জ থানার গলাকাঠি এলাকার বাসিন্দা। মেহেদী হাসান নরসিংদী রায়পুরা থানার কাচারীকান্দী এলাকার বাসিন্দা। মিজানুর রহমান শেরপুরের নকলা থানার কলাপাড়া এলাকার বাসিন্দা। তারা টঙ্গী পূর্ব থানা এলাকায় ভাড়া থাকেন।
গাজীপুর র‌্যাব-১ এর লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন সাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, গাজীপুরের টঙ্গী পূর্ব থানার আরিচপুর এলাকায় একটি সংঘবদ্ধ ডাকাত চক্র ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। পরে গোপন সংবাদের ভিত্তিতে রোববার (১৫ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে ওই এলাকায় অভিযান চালানো হয়। পরে মোহাম্মদ আলী, মো. মাসুদ, মো. মেহেদী হাসান ও মো. মিজানুর রহমানকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দু’টি চাপাতি, একটি চাকু ও ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। আটকরা জিজ্ঞাসাবাদে স্বীকার করে তারা ডাকাত চক্রের সক্রিয় সদস্য। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft