শনিবার, ০৮ মে, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বাঘারপাড়ায় মিনহাজ হত্যা মামলায় মাসহ ছয়জনের বিরুদ্ধে চার্জশিট
কাগজ সংবাদ
Published : Monday, 16 November, 2020 at 8:30 PM
বাঘারপাড়ায় মিনহাজ হত্যা মামলায় মাসহ ছয়জনের বিরুদ্ধে চার্জশিটযশোর সদর উপজেলার জোড়াদাহ গ্রামের শিশু মিনহাজ হত্যা মামলায় মাসহ ছয়জনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে সিআইডি পুলিশ। মামলার তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন পরিদর্শক হাসান ইমাম।
অভিযুক্ত আসামিরা হলেন, বাঘারপাড়ার তৈলকুপ গ্রামের আব্দুল মালেক মীরের মেয়ে নিহত মিনহাজের মা সালমা খাতুন, আব্দুল মালেক মীরের স্ত্রী নিহতের নানি ছায়রা বেগম, আব্দুল আলিম মীর ও তার ছেলে জাভেদ মীর, পদ্মবিলা গ্রামের আদম আলীর ছেলে ইব্রাহিম হোসেন ও সদর উপজেলার লেবুতলা গ্রামের আজিজুর রহমানের ছেলে কামরুল হোসেন।
মামলার অভিযোগে জানা গেছে, জোড়াদাহ গ্রামের ইমদাদুল হোসেন বাঘারপাড়ার তৈলকুপ গ্রামের আসামি সালমা খাতুনকে বিয়ে করেন। তাদের একমাত্র পুত্র সন্তান মিনহাজ। যার বয়স ছিল চার বছর। আসামি সালমা তার স্বামীর ঘরে থাকতে মোবাইল ফোনের মাধ্যমে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এ কারণে সংসারে অশান্তি সৃষ্টি হয়। মাঝে মধ্যে ছেলে মিনহাজকে মারপিট করতেন। এ অবস্থায় ২০১৭ সালের ৮ আগস্ট  ইমদাদুল তার শাশুড়িসহ অপর আসামিদের তার বাড়িতে ডেকে আনেন। আলোচনার এক পর্যায়ে সালমা সংসার করবেন না বলে জানিয়ে দেন। এ সময় অন্যরা তার ছেলে মিনহাজকে সাথে নিয়ে যেতে বললে তিনি রাজি হননি। অন্য আসামিরা জোর করে তার সাথে নিয়ে যাওয়ার সময় মিনহাজকে চিত্রা নদীর পাটের জাগের তলে দিয়ে হত্যার হুমকি দিয়ে যায়। মিনহাজ মায়ের সাথে নানা বাড়ি অবস্থান করছিল। ১৫ আগস্ট সকাল থেকে দুপুরের যেকোনো সময় আসামিরা মিনহাজকে হত্যা করে চিত্রা নদীর পাটের জাগের তলে লুকিয়ে রাখে। এ ঘটনায় নিহত মিনহাজের পিতা এমদাদুল হোসেন বাদী হয়ে আদালতে মামলা করেন। পরবর্তীতে ওই বছরের ১৮ নভেম্বর বাঘারপাড়া থানায় নিয়মিত মামলা হিসেবে রুজু হয়। মামলাটি প্রথমে থানা পুলিশ পরে সিআইডি তদন্তের দায়িত্ব পায়। এ মামলার তদন্তকালে আটক আসামিদের দেয়া তথ্য ও সাক্ষীদের বক্তব্যে হত্যার সাথে জড়িত থাকার অভিযোগ পাওয়ায় ওই ছয়জনকে অভিযুক্ত করে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্ত কর্মকর্তা। চার্জশিটভুক্ত সকল আসামি জামিনে আছে বলে উল্লেখ করা হয়েছে।





সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft