শনিবার, ০৮ মে, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যমেক হাসপাতালে শিশুদের জন্যে প্লেকর্নারের উদ্বোধন
কাগজ সংবাদ
Published : Monday, 16 November, 2020 at 8:47 PM
যমেক হাসপাতালে শিশুদের জন্যে প্লেকর্নারের উদ্বোধনযশোরের মেডিকেল কলেজ হাসপাতালে শিশু প্লেকর্নার উদ্বোধন করা হয়েছে। ক্যান্সারে মারা যাওয়া যশোর সরকারি এমএম কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মোস্তফা কামালের চার বছরের শিশু সন্তান আব্দুর রহমানের স্বপ্ন পূরণে তার পরিবারের পক্ষ থেকে এই প্লেকর্নারে উপহার হিসেবে শিশুদের খেলনা প্রদান করা হয়।
সোমবার সকালে এ উপলক্ষে ‘এ টোকেন অফ লাভ ফরম আব্দুর রহমান শিরোনামে’ হাসপাতালের শিশু ওয়ার্ডে  সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।
হাসপাতালের তত্ত্বাবধায়ক দিলীপ কুমার রায়ের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তৃতা করেণ যশোর সরকারি এমএম কলেজের অধ্যক্ষ শেখ আবুল কাউসার। বিশেষ অতিথির বক্তৃতা করেণ সিভিল সার্জন শেখ আবু শাহীন। স্বাগত বক্তৃতা করেণ ক্যান্সারে মারা যাওয়া শিশু আব্দুর রহমানের পিতা যশোর সরকারি এমএম কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মোস্তফা কামাল। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক সুদেশ চন্দ্র রক্ষিত, সহকারী অধ্যাপক মাহাবুবুর রহমান প্রমুখ।
এ সময় এমএম কলেজের অধ্যক্ষ শেখ আবুল কাউসার বলেন, হাসপাতালে আসার পর তিনি বুঝতে পেরেছেন এটা একটা ব্যতিক্রমী হাসপাতাল। পৃথিবীকে আনন্দঘন করতে সবাইকে এগিয়ে আসতে হবে। যেন পরবর্তী প্রজন্ম সেটা বুঝতে পারে।
সহকারী অধ্যাপক মোস্তফা কামাল বলেন, তার ছেলে আব্দুর রহমান চার বছর এক দিন বয়সে ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যায়। বাইরে চিকিৎসা নিতে গিয়ে দেখেছেন সেখানকার হাসপাতালে শিশুদের জন্যে খেলার জন্যে প্লেকর্নার রয়েছে। শিশুরা সেখানে খেলা করে। এ জন্যে তিনি হাসপাতালের শিশুদের বিনোদন দিতে সামান্য চেষ্টা করছেন। ইতিমধ্যেই ৩০টি জেলায় এই উপহার সামগ্রী পৌঁছে দিয়েছেন তিনি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft