বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
আজকের রাশিফল
উত্তপ্ত বাক্য বিনিময় এড়িয়ে চলুন
Published : Tuesday, 17 November, 2020 at 3:01 PM
মেষ রাশি : ধীরে ধীরে কর্মক্ষেত্রে অবস্থার উন্নতি হবে। কর্মক্ষেত্রে নিজেকে তুলে ধরতে পারবেন। ঊর্ধ্বতন ও প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় এড়িয়ে চলুন। ধার্মিক কাজে মনোনিবেশ।
বৃষ রাশি : অপ্রত্যাশিত আর্থিক ব্যয়। পরিবারে ধার্মিক বাতাবরণে আবদ্ধ থাকবেন। কর্মক্ষেত্রে ও পরিবারে দুর্দান্ত সমন্বয় বজায় থাকবে।
মিথুন রাশি : আর্থিক ব্যয় বাড়তে থাকবে। কারণ এ সময়ে সামাজিক ও ধার্মিক বিভিন্ন ক্ষেত্রে সফলতা আসবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি মোটামুটি কাটবে।
কর্কট রাশি : পরিবারের সদস্যদের সঙ্গে মতবিরোধ কেটে যাবে। পরিণত বুদ্ধির সাহায্যে সব কিছু সমাধান করতে পারবেন। যাত্রা যোগ ভোগান্তি।
সিংহ রাশি : অহেতুক ক্রোধ নিয়ন্ত্রণে আসবে। ধার্মিক চিন্তা গ্রাস করবে। বাড়ির শান্তিপূর্ণ পরিবেশ ফিরে আসবে। মোটের ওপর সব কিছুই আজ খুব প্রাণবন্ত থাকবে।
কন্যা রাশি : ধার্মিক সীমানায় বদ্ধ হয়ে পড়বেন। পরিবারে পরিস্থিতি প্রীতিকর হয়ে উঠবে। ধর্মীয় কাজের কারণে ব্যয় বাড়বে।
তুলা রাশি : নতুন কাজ শুরু করার জন্য নক্ষত্ররা আজ অনুকূল নয়। এটি অবশিষ্ট দিনটিতে বিরক্তিতে রাখতে পারে। মায়ের স্বাস্থ্য চিন্তায় রাখবে।
বৃশ্চিক রাশি : ব্যবসায় বাড়তে থাকা সমস্যা মানসিকভাবে ভারাক্রান্ত করে তুলবে। তবে চাকরিজীবীরা পরিশ্রমের যথাযথ ফল পাবেন। ধর্মযোগ শুভ।
ধনু রাশি : সঞ্চয় যোগ শুভ। লক্ষ্যে স্থির থাকায় মানসিক দৃঢ়তা ও আত্মবিশ্বাস সাফল্য এনে দেবে। অসম্পূর্ণ কাজগুলো শিগগিরই সম্পন্ন হবে।
মকর রাশি : পেশাগত ক্ষেত্রে ইতিবাচক শক্তি বজায় থাকবে। সফলতা মেজাজকে আরও ভালো করে দেবে। আর্থিক লাভের সম্ভাবনা আছে। ধার্মিকযোগ শুভ।
কুম্ভ রাশি : ধার্মিক অনুষ্ঠানে সামাজিক মাধ্যমে আকর্ষণীয় ব্যক্তির সঙ্গে পরিচয় হতে পারে। কর্মে মনোনিবেশে নাও থাকতে পারে।
মীন রাশি : কর্ম পরিবেশ খুব একটা অনুকূল হবে না। কাজ শেষ করতে দেরি হতে পারে। গুরুত্বপূর্ণ কোনও সিদ্ধান্ত আজ না নেওয়াই ভালো।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft