মঙ্গলবার, ২৪ মে, ২০২২
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মাগুরায় প্রতিপক্ষের হামলায় কৃষক খুন
মাগুরা প্রতিনিধি :
Published : Tuesday, 17 November, 2020 at 4:20 PM
মাগুরায় প্রতিপক্ষের হামলায় কৃষক খুনমাগুরা সদর উপজেলার হাজরাপুর ইউনিয়নের নন্দলালপুর গ্রামে ফসলের জমিতে পানি দেওয়াকে কেন্দ্র করে দুই প্রতিপক্ষের হামলার খুন হয়েছে জাকির হোসেন লিটন (৪৮) নামে এক কৃষক। নিহত জাকির হোসেন নন্দলালপুর গ্রামের মুন্সি মনসুর আহমেদের ছেলে। এ ঘটনায় ৬ জন আহত হয়েছে।  সোমবার  রাত  সাড়ে ৯টার দিকে ওই এলাকার একটি চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে।  
নিহতের স্ত্রী হেলেনা বেগম জানান, নন্দলালপুর গ্রামের শরিফুল ইসলাম ও জাকির হোসেনের মধ্যে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। এর সূত্র  ধরে সোমবার বিকালে ফসলের জমিতে পানি দেওয়াকে কেন্দ্র  করে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। ওই দিন রাতে প্রতিপক্ষের লোকজন তার স্বামীকে বাঁশের লাঠি ও  ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারত্মক আহত করে। রাতেই তাকে মাগুরা সদর হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। এ ঘটনায় আহতদের মধ্যে জয় (১৭), ইমরুল (৪০), মিলন (৩২), সাকিব (১৪), হেলেনা (২৭)। তাদেরকে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মাগুরা সদর হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার তরিকুল ইসলাম জানান,সোমবার রাত সাড়ে ৯টার দিকে আহত অবস্থায় জাকির হোসেন নামের এক কৃষককে ২৫০শয্যা সদর হাসপাতালে নিয়ে আসে।  তার শরীরে পায়ের রগ কাটা ও মাথায় ধারালো আঘাতের চিহ্ন রয়েছে। রক্তক্ষরনের করনে তার মৃত্যু হয়েছে।
মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল হাসান জানান, সদর উপজেলার নন্দলালপুর গ্রামে ফসলের জমিতে পানি দেওয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে । এ ঘটনায় জাকির হোসেন নামের এক কৃষক নিহত হয়েছেন। উত্তেজনা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।   



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft