সোমবার, ০৩ অক্টোবর, ২০২২
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
কুষ্টিয়ায় তিন কার্যদিবসেই ধর্ষণ মামলায় রায়, মাদ্রাসা সুপারের যাবজ্জীবন
কুষ্টিয়া প্রতিনিধি :
Published : Tuesday, 17 November, 2020 at 4:29 PM
কুষ্টিয়ায় তিন কার্যদিবসেই ধর্ষণ মামলায় রায়, মাদ্রাসা সুপারের যাবজ্জীবনকুষ্টিয়ার মিরপুর থানার আলোচিত শিক্ষার্থী ধর্ষণ মামলায় মাত্র তিন কার্যদিবসে এক মাদ্রাসা সুপার আব্দুল কাদেরকে যাবজ্জীবন কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানা করেছেন আদালত।
মঙ্গলবার (১৭ নভেম্বর) সোয়া ১টার দিকে নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান এ রায় প্রদান করেন তিনি।
অনাদায়ে আরো একবছরের জেল দেয়া হয়েছে তাকে। এত দ্রুত সময়ে রায় দেয়ার ঘটনা জেলায় এটিই প্রথম। দেড় মাস আগে এ মামলা দায়ের করা হয়।
আদালত সূত্র জানা গেছে, গত ৩ ও ৪ অক্টোবর মিরপুর উপজেলার পোড়াদহ ইউনিয়নের স্বরুপদহ চকপাড়া এলাকায় এক মহিলা মাদরাসায় ১৩ বছরের এক ছাত্রীকে দুই দফায় ধর্ষণ করেন সুপার আব্দুল কাদের। ঘটনার পর ওই কিশোরীর বাবা বাদী হয়ে মাদ্রাসা সুপারের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
মিরপুর থানা পুলিশ তদন্ত করে মাত্র ৭ দিনের মধ্যে আদালতে গত ১৩ অক্টোবর তাকে অভিযুক্ত করে অভিযোগপত্র দাখিল করেন।
১২ নভেম্বর নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালের বিচারক অভিযোগ গঠনের পর মাত্র তিন কার্য দিবসে সাক্ষ্যগ্রহণ শেষে রায়ের দিন ধার্য করেন।
আদালত ১৩ ও ১৪ নভেম্বর ছুটি থাকায় ১৫ নভেম্বর বাদীসহ ১৩ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়। মঙ্গলবার বেলা ১২টায় আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান আসামির উপস্থিতিতে রায় প্রদান করে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
সহযোগী সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০২৪৭৭৭৬২১৮২, ০২৪৭৭৭৬২১৮০, ০২৪৭৭৭৬২১৮১, ০২৪৭৭৭৬২১৮৩ বিজ্ঞাপন : ০২৪৭৭৭৬২১৮৪, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft