বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
১শ’ ৬৮ বোতল ফেলসিডিল উদ্ধার
দৌড়ঝাঁপ ব্যর্থ, শার্শার আলোচিত কারবারী বিল্লালের নামে মামলা
কাগজ সংবাদ
Published : Tuesday, 17 November, 2020 at 9:44 PM
দৌড়ঝাঁপ ব্যর্থ, শার্শার আলোচিত কারবারী বিল্লালের নামে মামলাকোনো দৌড়ঝাঁপ কাজে আসেনি। দেন দরবারকে ব্যর্থ করে দিয়ে শার্শার বহুলালোচিত মাদক কারবারী শালকোনার বিল্লাল হোসেনের বিরুদ্ধে মাদক মামলা হয়েছে।
বিজিবি শার্শার শালকোনা সীমান্ত থেকে ১শ’৬৮ বোতল ফেলসিডিল উদ্ধার করে। এ ঘটনায় শার্শা থানায় শালকোনা বিজিবি ক্যাম্পের হাবিলদার জালাল আহমেদ মামলা করেছেন।
বিজিবি সূত্র জানিয়েছে, শার্শার শালকোনা গ্রামের বাংলাদেশ-ভারত সীমান্ত এলাকায় মাদক ব্যবসায়ী বিল্লাল বিজিবির চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে ভারত থেকে ফেনসিডিল এনে যশোরের বিভিন্ন স্পটে সরবরাহ করে থাকে। তার বিরুদ্ধে সোনা এবং অস্ত্র পাচারসহ নানাবিধ অভিযোগ রয়েছে। এছাড়া শালকোনা, সিববাস, পাকশিয়া ও টেংরালী গ্রামের কয়েক যুবক কয়েকটি পিলার এলাকা দিয়ে তার হয়ে ভারত থেকে ফেনসিডিল নিয়ে বিভিন্ন স্থানে সরবরাহ করে। গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির একটি টহল দল শালকোনার পশ্চিম মাঠে দেখতে পায় একজন ভারত থেকে একটি চটের বস্তা নিয়ে বাংলাদেশে প্রবেশ করছে। বিজিবির সদস্যরা চ্যালেঞ্জ করলে ওই চটের বস্তা ফেলে শালকোনার আয়ুব হোসেনের ছেলে বিল্লাল হোসেন পালিয়ে যায়। পরে ওই চটের বস্তার ভেতরে ১৬৮ বোতল ফেনসিডিল পাওয়া যায়। এ ব্যাপারে শার্শা থানায় মামলা হয়েছে। মামলা নম্বর -২৭।
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম খান জানিয়েছেন, বিল্লাল হোসেন দীর্ঘদিন ধরে ফেনসিডিল ব্যবসা করে আসছিল বলে অভিযোগ ছিল। তার বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশ দ্রুত ওই মাদক মামলা তদন্ত করে আদালতে চার্জশিট দাখিল করবে।
এদিকে মাদকের চালান আটক হওয়ার পর মামলা থেকে বাঁচতে নানামুখি দৌড়ঝাঁপ করেও শেষরক্ষা হয়নি বিল্লালের। তার পক্ষে একটি মহল এ ব্যাপারে টাকা নিয়ে দৌড়ঝাাঁপ করেছে বলে অভিযোগ রয়েছে। তবে দুষ্টু চক্রের অপতৎপরতা আমলে না নিয়ে আলোচিত কারবারী বিল্লালের নামে মামলা দিয়েছে বিজিবি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft