সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বাঘারপাড়ায় আ’লীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষ, ১৫ জন আহত
বাঘারপাড়া (যশোর) অফিস
Published : Tuesday, 17 November, 2020 at 10:46 PM
বাঘারপাড়ায় আ’লীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষ, ১৫ জন আহতযশোরের বাঘারপাড়ায় উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে।  মঙ্গলবার রাত সোয়া নয়টায় এ সংঘর্ষ ঘটে। এতে উভয়পক্ষের ১৫ জন আহত হয় বলে তাৎক্ষণিকভাবে খবর পাওয়া যায়। আহতদের মধ্যে দু’জনের অবস্থা গুরুতর হওয়ায় রাতেই তাদেরকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আহত ছয়জনকে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। যাদের ভর্তি করা হয় তারা হচ্ছেন, ইন্দ্রা গ্রামের জহুরুল বিশ্বাসের তিন ছেলে আব্দুর রব (৪৫), শরিফুল ইসলাম (৪৫) ও ফেরদৌস (৩০), খয়বুর মোল্লার ছেলে রবিউল ইসলাম (৪৫), মাহতাব মোল্লার ছেলে শুকুর আলী (৪০) এবং মোকাম মোল্লার ছেলে বাহারুল (৫০)।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বাঘারপাড়া উপজেলার আসন্ন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মাঠে নেমেছেন দিলু পাটোয়ারী। তিনি বুধবার রাতে নারিকেলবাড়িয়া থেকে ইন্দ্রা বাজারে এসে তার কর্মী সমর্থকদের সাথে কথা বলছিলেন। ওই সময় নৌকা প্রতীকের সমর্থক তরিকুল ইসলাম তার সাথে তর্কে জড়ান। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। তখন দিলু পাটোয়ারীকে নৌকার সমর্থকরা আটকে রাখার চেষ্টা করে। এ অবস্থায় দিলু পাটোয়ারীর সমর্থকরা তাকে উদ্ধার করতে আসলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে উভয়পক্ষের ১৫ জন আহত হয়। আহতদের মধ্যে ছয়জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে আব্দুর রব ও রবিউল ইসলামের অবস্থার অবনতি ঘটে। তখন স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক নাসিম রেজা এ দু’জনকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। তিনি জানান, তাদের দু’জনের মাথায় আঘাত লেগেছে এবং অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে।
এ ঘটনায় দু’পক্ষ পরস্পরকে দোষারোপ করছে। স্বতন্ত্র প্রার্থী দিলু পাটোয়ারী বলেন, তিনি ইন্দ্রা বাজারে আসার সাথে সাথে নৌকা প্রতীকের সমর্থকরা তার সাথে তর্কে জড়িয়ে মারমুখি আচরণ করে। এক পর্যায়ে তাকে আটকে রাখলে তার সমর্থকরা উদ্ধার করতে আসলে সংঘর্ষ বাধে।
নৌকা প্রতীকের প্রার্থী ভিক্টোরিয়া পারভীন সাথীর দেবর জামদিয়া ইউনিয়নের চেয়ারম্যান কামরুল ইসলাম টুটুল অভিযোগ করেন, দিলু পাটোয়ারীর লোকজন পরিকল্পিতভাবে তাদের ওপর হামলা করেছে। সকাল থেকে তারা হামলা করার প্রস্তুতি নেয় বলে জানান তিনি। এ ঘটনায় মামলা করবেন বলে জানান মি. টুটুল।
বাঘারপাড়া থানার ওসি সৈয়দ আল মামুন রাত ১০ টায় বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। সাত-আটজন আহত হয়েছে। পুরো ঘটনার উপর নজরদারি রয়েছে।  




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft