শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শপথ নিলেন নীরাসহ তিন উপজেলা চেয়ারম্যান
কাগজ সংবাদ
Published : Wednesday, 18 November, 2020 at 12:42 PM
শপথ নিলেন নীরাসহ তিন উপজেলা চেয়ারম্যানশপথ নিয়েছেন যশোর সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান নুরজাহান ইসলাম নীরা। তার সাথে খুলনা এবং বাগেরহাট জেলার আরও দু’জন উপজেলা চেয়ারম্যান শপথ গ্রহণ করেছেন। বুধবার সকালে খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে তাদেরকে শপথ পাঠ করান বিভাগীয় কমিশনার ড. মু. আনোয়ার হোসেন।
খুলনায় শপথ নেয়ার পর নীরা টুঙ্গিপাড়ায় যেয়ে বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করেন।
শপথ গ্রহণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত সচিব ও অতিরিক্ত বিভাগীয় কমিশনার হোসেন আলী খন্দকার। শপথ নেয়া অন্য দু’ উপজেলা চেয়ারম্যান হলেন খুলনার পাইকগাছা উপজেলার আনোয়ার ইকবাল এবং বাগেরহাটের শরণখোলা উপজেলার রায়হান উদ্দিন শান্ত।
এদিকে, খুলনায় শপথ গ্রহণ শেষে নুরজাহান ইসলাম নীরা দুপুরে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যেয়ে জাতির জনকের প্রতি এ শ্রদ্ধা জানান। তিনি টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজারে ফুলেল শ্রদ্ধা জানানোর পর বিশেষ মোনাজাত করেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ আলী রায়হান, মণিরামপুর উপজলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম, আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম তুহিন, যুব ও ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট মুস্তাফিজুর রহমান মুকুল, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন, সদস্য  আক্তারুজ্জামান, জেলা পরিষদের সদস্য  হাজেরা পারভীন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি মিকাইল হোসেন, সদস্য বাবুল আক্তার, যুব মহিলা লীগের সভাপতি মঞ্জুন্নাহার নাজনীন সোনালী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আরিফুল  ইসলাম রিয়াদ, সহসভাপতি ফয়সাল খান প্রমুখ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft