সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১
সারাদেশ
রাজশাহীতে কবরস্থানে মটকার সন্ধান নিয়ে চাঞ্চল্য
হাফিজুর রহমান পান্না, রাজশাহী ব্যুরো :
Published : Wednesday, 18 November, 2020 at 4:32 PM
রাজশাহীতে কবরস্থানে মটকার সন্ধান নিয়ে চাঞ্চল্যরাজশাহীর পবা উপজেলার হড়গ্রাম ইউনিয়নের ১ নং ওয়ার্ডের গোবিন্দপুর গ্রামে মাটির নিচে একটি কবরস্থানে দুটি মটকা পাওয়া গেছে। এর মধ্যে একটি মটকা বড়, অন্যটি ছোট।
মটকা দুটি পাওয়ার পর ভেতরে গুপ্তধন আছে ভেবে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। তবে মটকার ভেতরে মাটি ছাড়া কিছুই পাওয়া যায়নি।
‘গুপ্তধন’ পাওয়া গেছে এমন খবরে এলাকার শতশত মানুষ দেখতে আসে ওই মটকাটি। তবে তার মধ্যে কিছু পাওয়া যায়নি বলে জানিয়েছেন স্থানীয় ইউনিয়ণ চেয়ারম্যান আবুল কালম আজাদ।
তিনি বলেন, কর্মসৃজনের শ্রমিকরা কবরস্থান সংস্কারের কাজ করছিলেন। কবরস্থানের এক পাশে মাটি খুড়ার সময় একটি বড় মাটির মটকা পাওয়া যায়। যার উচ্চতা প্রায় ৩ ফিট ও পরিধি ৮ ফিট। মটকাটির ভিতরে কিছু আছে কি না তা জানতে পুলিশের উপস্থিতিতে মাটি বের করার চেষ্টা করা হয়। এ সময় মটকাটি ভেঙ্গে যায়।
কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, বুধবার সকালে পবার হড়গ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ লোকজন নিয়ে কবরস্থানের সংষ্কার কাজ করছিলেন। তখন মাটির নিচে মটকা দুটি পাওয়া যায়। এ সময় চেয়ারম্যান পুলিশে খবর দেন।রাজশাহীতে কবরস্থানে মটকার সন্ধান নিয়ে চাঞ্চল্য
এরপর পুলিশ ঘটনাস্থলে যায়। এলাকার প্রায় ৫০০ থেকে ৭০০ নারী-পুরুষ কলস দুটি দেখতে ভিড় জমান। সবার উপস্থিতিতেই ভেতর থেকে মাটি বের করা হয়। কিন্তু ভেতরে কোন গুপ্তধন পাওয়া যায়নি। শুধু মাটিই পাওয়া গেছে। মটকা দুটিও পোড়া মাটির তৈরি ছিল।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft