বুধবার, ১৯ মে, ২০২১
বিনোদন
আলিয়ার তৈরি করতে ৪ মাস সময় লেগেছে!
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 18 November, 2020 at 6:11 PM
আলিয়ার তৈরি করতে ৪ মাস সময় লেগেছে!এবারের দীপাবলিতে অন্যকম কিছু করতে চেয়েছিলেন আলিয়া ভাট। সেই কারণে নতুন ধরনের লেহেঙ্গা পরে চমকে দিয়েছিলেন সবাইকে। এবারের দীপাবলিতে একটি গোলাপী রঙের লেহেঙ্গা পরেন আলিয়া। যে লেহেঙ্গায় ১৩ জন কারিগর কাজ করেন। ১৩ জন কারিগরের পাশাপাশি ৩৫ জন শিক্ষার্থীও মিলে একযোগে কাজ করে তৈরি করে আলিয়ার লেহেঙ্গা। এতে গাছ, পাতা, ফুল, পাখি, পশু সব ফেব্রিক দিয়ে আঁকা হয়েছে। সেই সঙ্গে ‘রাজি’-র গান ‘অ্যা ওয়াতান’ লিখে দেওয়া হয়েছে লেহেঙ্গার ওড়নায়। আলিয়ার এই বিশেষ লেহেঙ্গা তৈরি করতে প্রায় ৪ মাস সময় লেগেছে বলে জানা গেছে।
এই লেহঙ্গার সঙ্গে অনেক মানুষের ভালবাসা, হাতের ছোঁয়া জড়িয়ে রয়েছে। তাই এবারের দীপাবলির পোশাক তার কাছে এক্কেবারে অন্যরকম বলে জানান বলিউডের এই অভিনেত্রী।
চলতি বছর দীপাবলিতে বলিউডে তেমন কোনও হাই প্রোফাইল পার্টির আয়োজন করা হয়নি। ফলে দীপাবলির সময় এবার শ্যুটিং নিয়েই ব্যস্ত ছিলেন আলিয়া। বর্তমানে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সিনেমার ব্রক্ষ্মাস্ত্রের শ্যুটিং শেষ করতে ব্যস্ত আলিয়া ভাট এবং রণবীর কাপুর। ব্রক্ষ্মাস্ত্রের পাশাপাশি সঞ্জয় লীলা বানসালি গাঙ্গুবাই কাঠিওয়াড়ির শ্যুটিংও শুরু করেছেন আলিয়া।
অন্যদিকে ঋষি কাপুরের মৃত্যুর পর থেকে কাপুর বাড়িতে আলিয়াকে প্রায়শই দেখা যায়। রণবীর কাপুরের পরিবারের সঙ্গে আলিয়ার একাত্মতা বাড়লেও চলতি বছর তারা বিয়ে করবেন না বলেই জানা যাচ্ছে। এমনকি কাপুর পরিবারের এক ঘনিষ্ঠজনের কথায়, ২০২১ সালেও রণবীর, আলিয়া বিয়ের পিঁড়িতে বসবেন কি না, তা নিয়ে স্পষ্টভাবে কোনও খবর মেলেনি। সূত্র: জিনিউজ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft