মঙ্গলবার, ০৯ মার্চ, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
সভাপতি মাসুদ চৌধুরী সম্পাদক চুন্নু বড়মিয়া
চৌগাছা বিসিআইসি সার ডিলারদের নতুন কমিটি
চৌগাছা (যশোর) অফিস
Published : Wednesday, 18 November, 2020 at 8:59 PM
সভাপতি মাসুদ চৌধুরী সম্পাদক চুন্নু বড়মিয়া যশোরের চৌগাছায় বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন (বিসিআইসি) ডিলার সমিতির কমিটি গঠন হয়েছে। বিগত কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ওই কমিটি বিলুপ্ত ঘোষণা করে সর্বসম্মতিক্রমে নয় সদস্য বিশিষ্ঠ নতুন এই কমিটি গঠন করা হয়।
নতুন কমিটির সভাপতি হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিশিষ্ঠ ব্যবসায়ী মেহেদী মাসুদ চৌধুরী এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ নেতা ও ব্যবসায়ী শাহাবুদ্দিন চুন্নু বড়মিয়া। বুধবার সকালে সমিতির কার্যালয়ে কমিটি গঠন উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় বিসিআইসির সকল ডিলারের উপস্থিতিতে কন্ঠভোটে নতুন কমিটি গঠিত হয়।
কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন সহসভাপতি আব্দুল হালিম চঞ্চল, যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক ওসমান মোল্লা, কোষাধ্যক্ষ রহমত উল্লাহ, নির্বাহী সদস্য ইউনুচ আলী, ফরিদুল ইসলাম ও সালমা বেগম। এসময় সমিতির অন্যান্য ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এক প্রতিক্রিয়ায় কমিটির নবনির্বাচিত সভাপতি মেহেদী মাসুদ চৌধুরী বলেন, সরকারের উন্নয়ন, অগ্রগতি ধরে রাখার পাশাপাশি সরকার প্রদত্ত সার, কীটনাশকসহ সকল প্রকার জিনিসপত্র যাতে কৃষকের হাতে পৌঁছে তার জন্যে নতুন কমিটি নিরলসভাবে কাজ করে যাবে। কৃষকের ন্যায্য অধিকার আদায়ে সর্বদা কৃষকের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
তিনি বলেন, চৌগাছার বহুল আলোচিত কৃষি কমৃকর্তা রইচউদ্দিনের স্ট্যান্ড রিলিজকে কেন্দ্র করে একটি মহল ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা করছে। মহলটি চৌগাছা উপজেলা বিসিআইসি’র সার ডিলারদের নিয়ে মনগড়া তথ্য গণমাধ্যম কর্মীদের কাছে প্রেরণ করা হয়। মহলটি কারা তা খুঁজে বের করে অচিরেই তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি হুশিয়ারি দেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft