শুক্রবার, ০৭ মে, ২০২১
ক্রীড়া সংবাদ
আজ ২৭ জনের দল নিয়ে কাতার যাচ্ছে বাংলাদেশ
ক্রীড়া ডেস্ক :
Published : Thursday, 19 November, 2020 at 10:03 AM
আজ ২৭ জনের দল নিয়ে কাতার যাচ্ছে বাংলাদেশকাতারের সঙ্গে বিশ্বকাপ ও এশিয়া কাপ বাছাইয়ে নিজেদের পঞ্চম ম্যাচ খেলতে আজ ১৯ নভেম্বর দেশ ছাড়বেন বাংলাদেশ। এর আগে ২৭ সদস্যের দল ঘোষণা করেছেন জেমি ডে। চোটের কারণে নেপালের বিপক্ষে স্কোয়াড থেকে ছিটকে যাওয়া মামুনুল ইসলাম ফিরেছেন দলে। তবে চোট থেকে সেরে না ওঠায় ডিফেন্ডার তারিক কাজী এবার আর ডাক পাননি দলে।
বৃহস্পতিবার সকালে সাড়ে দশটায় দোহার উদ্দেশে ঢাকা ছাড়বে ৩৭ সদস্যের দল। ৪ ডিসেম্বর স্বাগতিকদের বিপক্ষে বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের ম্যাচের জন্য ২৭ জনের দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।
এই বিশাল বহরে থাকছেন না কোচ জেমি ডে। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আইসোলেশনে তিনি। সুস্থ হলে দোহায় দলের সঙ্গে যোগ দেবেন ইংলিশ কোচ। গত ২৪ অক্টোবর থেকে ট্রেনিং ক্যাম্প করছে জাতীয় দলের খেলোয়াড়রা।
ম্যানেজার হিসেবে আমের খান, গোলকিপিং কোচ লেস ক্লিভলি, ফিটনেস কোচ ইভান রাজলগ ও ফিজিও আন্দ্রে হুয়ান কার্ল প্রথমবার দলের সঙ্গে দেশের বাইরে যাচ্ছেন।
২৭ সদস্যের বাংলাদেশ দল
গোলরক্ষক-
আশরাফুল ইসলাম রানা (শেখ রাসেল), আনিসুর রহমান (বসুন্ধরা কিংস), পাপ্পু হোসেন (সাইফ স্পোর্টিং)
ডিফেন্ডার-
তপু বর্মণ (বসুন্ধরা কিংস), বিশ্বনাথ ঘোষ (বসুন্ধরা কিংস), ইয়াসিন খান (বসুন্ধরা কিংস), রহমত মিয়া (সাইফ স্পোর্টিং), রিয়াদুল হাসান (সাইফ স্পোর্টিং), রায়হান হাসান (আবাহনী), সুশান্ত ত্রিপুরা (বসুন্ধরা কিংস), ইয়াসিন আরাফাত (সাইফ স্পোর্টিং)
মিডফিল্ডার-
সোহেল রানা (আবাহনী), জামাল ভূঁইয়া (সাইফ স্পোর্টিং), মামুনুল ইসলাম (আবাহনী), মোহাম্মদ ইব্রাহিম (বসুন্ধরা কিংস), সাদ উদ্দিন (আবাহনী), মানিক হোসেন মোল্লা (চট্টগ্রাম আবাহনী), রবিউল হাসান (বসুন্ধরা কিংস), আতিকুর রহমান ফাহাদ (বসুন্ধরা কিংস), বিপলু আহমেদ (বসুন্ধরা কিংস), মনজুর হোসেন মানিক (চট্টগ্রাম আবাহনী),
ফরোয়ার্ড-
নাবিব নেওয়াজ জীবন (আবাহনী), মাহবুবুর রহমান সুফিল (বসুন্ধরা কিংস), রকিব হোসেন (চট্টগ্রাম আবাহনী), তৌহিদুল আলম সবুজ (বসুন্ধরা কিংস), এমএস বাবলু (বাংলাদেশ পুলিশ এফসি), সুমন রেজা (উত্তরা বারিধারা)



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft