বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১
বিনোদন
অক্ষয়ের ৫০০ কোটি রুপির মানহানি মামলা
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 19 November, 2020 at 5:04 PM
অক্ষয়ের ৫০০ কোটি রুপির মানহানি মামলাবলিউড অভিনেতা অক্ষয় কুমার। তার সম্পর্কে ভুয়া তথ্য ছাড়ানোয় রশিদ সিদ্দিকী নামের এক ইউটিউবারকে মানহানি মামলার নোটিশ পাঠিয়েছেন এই অভিনেতা।
মিড-ডে পত্রিকায় প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, অক্ষয় রশিদ সিদ্দিকী নামের এই ইউটিউবারের বিরুদ্ধে ৫০০ কোটি রুপির মানহানি মামলা করেছেন।
সিদ্দিকীর বিরুদ্ধে অভিযোগ, প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে ঘিরে অক্ষয়ের নামে মিথ্যা তথ্য ছড়িয়েছেন তিনি। এই ইউটিউবার তার ভিডিওতে দাবি করেছেন, অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে কানাডা পালাতে সাহায্য করেছেন অক্ষয়। এছাড়া মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সঙ্গে এই অভিনেতার গোপনে বৈঠক হয়েছে এবং ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমায় সুশান্ত অভিনয় করায় অক্ষয় নাখোশ হন বলে দাবি করেন রশিদ সিদ্দিকী।
এর আগে শিবসেনার পক্ষ থেকে অ্যাডভোকেট ধর্মেন্দ্র মিশ্রা এই ইউটিউবারের বিরুদ্ধে মামলা দায়ের করেন। তার বিরুদ্ধে মানহানি, জনসম্মুখে বেয়াদবি এবং ইচ্ছাকৃত অপমানের অভিযোগ তুলেছে শিবসেনা। সিদ্দিকীর বিরুদ্ধে আরো অভিযোগ, তিনি ভিডিও বিকৃতির মাধ্যমে মুম্বাই পুলিশের ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন। এরপর পুলিশ তাকে গ্রেপ্তার করে।
সংবাদমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়েছে, গত চার মাসে তার ইউটিউব কনটেন্ট থেকে ১৫ লাখ রুপি আয় করেছেন সিদ্দিকী। ২৫ বছর বয়সি এই ইউটিউবার পেশায় একজন প্রকৌশলী। তার বাড়ি বিহারে।
জানা যায়, সুশান্তের মৃত্যুর ঘটনা ব্যবহার করে ভুয়া খবর ছড়িয়ে তার ফলোয়ার বাড়িয়েছেন রশিদ সিদ্দিকী। গত কয়েক মাসে তার সাবস্ক্রাইবার ১ লাখ থেকে বেড়ে ৩.৭০ লাখ হয়েছে। গত মে মাসে তার আয় ছিল ২৯৬ রুপি। সেপ্টেম্বরে সেটি বেড়ে দাঁড়ায় সাড়ে ছয় লাখ রুপি।
আলাদত রশিদ সিদ্দিকীর অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেছেন। পাশাপাশি তাকে তদন্তের ব্যাপারে পুলিশকে সহযোগিতা করতে বলেছেন। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft