মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
বিনোদন
শ্রাবন্তীকে কুপ্রস্তাব দেয়ায় বাংলাদেশি যুবক রিমান্ডে
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 19 November, 2020 at 6:04 PM
শ্রাবন্তীকে কুপ্রস্তাব দেয়ায় বাংলাদেশি যুবক রিমান্ডে ভারতীয় চিত্র নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জির ব্যক্তিগত মুঠোফোনে কুপ্রস্তাবসহ নানা ধরনের আপত্তিকর বার্তা প্রেরণের অভিযোগে মাহাবুবর রহমান (৩৩) নামে এক যুবক গ্রেফতার হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ৫দিনের রিমান্ড আবেদন করেছেন।
বৃহস্পতিবার (১৯ নভেম্বর) রিমান্ড আবেদনের শুনানি শেষে খুলনার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট একদিন মঞ্জুর করেছেন। অভিযুক্ত যুবক খুলনা মহানগরীর সোনাডাঙ্গা মডেল থানাধিন বকশিপাড়া রোডের বাসিন্দা সামছুল আলম সাহেবের বাড়ির ভাড়াটিয়া আতিকুর রহমানের ছেলে।
মামলার সংক্ষিপ্ত বিবরণী থেকে জানা যায়, অভিযুক্ত মো. মাহাবুবর রহমান ভারতের নায়িকা শ্রাবন্তীর ব্যক্তিগত মুঠোফোন নম্বর ম্যানেজ করে ওই নম্বরে বিভিন্ন সময় কল করতো। নায়িকা শ্রাবন্তী অপরিচিত নম্বরের কল না ধরায় তাকে নানা ধরনের আপত্তিকর ও কুপ্রস্তাব লিখে ম্যাসেজ দিতো মাহাবুব। একপর্যায়ে বিষয়টি প্রতিকার চেয়ে নায়িকা শ্রাবন্তী ভারতীয় হাই কমিশনের মাধ্যমে বাংলাদেশ সরকারের কাছে বিচার চেয়ে আবেদন করেন।
মামলাটির বাদী হয়েছেন সোনাডাঙ্গা মডেল থানার এসআই মো. খালিদ উদ্দিন। মামলাটি তদন্ত করছেন একই থানার ওসি তদন্ত রাধে শ্যাম সরকার। ভারতীয় চিত্র নায়িকা শ্রাবন্তীকে আপত্তিকর ম্যাসেজ প্রদানে দেশের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে বলেও মামলায় উল্লেখ করা হয়।
এবিষয়ে সোনাডাঙ্গা মডেল থানার অফিসার ইনচার্জ মমতাজুল হক জানান, উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৮/৩১ ধারায় মামলা দায়েরের পর আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft