রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোরে স্ত্রীর মামলায় পুলিশ সদস্য কারাগারে
কাগজ সংবাদ
Published : Thursday, 19 November, 2020 at 7:37 PM
যশোরে স্ত্রীর মামলায় পুলিশ সদস্য কারাগারেযশোরে স্ত্রীর করা  যৌতুক মামলায় পুলিশ সদস্যকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। এর আগে মীমাংসার শর্তে জামিন পান ওই পুলিশ সদস্য। কিন্তু মীমাংসা না করায় মামলার পরবর্তী দিনে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
পুলিশ সদস্য কাজী রিফাত হোসেন রনি শহরের ঝুমঝুমপুরের কাজী শাহাজান আলীর ছেলে। তিনি বর্তমানে ঢাকার মিরপুর পুলিশ লাইনে কর্মরত।
বৃহস্পতিবার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুদ্দীন হোসাইনের আদালতে জামিন আবেদন জানালে শর্ত ভঙ্গ করায় আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
২০১৯ সালের ১৯ নভেম্বর আসামি রনি যশোর সদর উপজেলার বালিয়াঘাট গ্রামের মোতালেব হোসেনের মেয়ে যুথি খাতুনকে বিয়ে করেন। বিয়ের সময় মেয়ে-জামাইকে সাধ্যমত গহনা দেয়া হয়। যুথিকে তার বাড়িতে তুলে না নিয়ে রনি শ্বশুর বাড়িতে যাতায়াত করতে থাকেন। শ্বশুর বাড়িতে নেয়ার জন্যে যুথি স্বামী রনিকে বললে তিনি তালবাহানা শুরু করেন। এক পর্যায়ে স্ত্রীকে তুলে নিতে দু’ লাখ টাকা যৌতুক দাবি করেন রনি। গত ৩১ জুলাই যৌতুকের টাকা না দিলে যুথিকে তুলে নেবেননা বলে সাফ জানিয়ে দেন। বাধ্য হয়ে যুথি গত ২৪ আগস্ট আদালতে মামলা করেন। গত ১৯ অক্টোবর ধার্য্য দিনে আসামি রনি আদালতে আত্মসমর্পণ করে মীমাংসার শর্তে জামিন নেন। বৃহস্পতিবার ধার্য্য দিনে আদালত জানতে পারেন রনি মীমাংসা করেননি। এসময় বিচারক আসামি রনির জামিন বাতিল করে কারাগারে পাঠানোর আদেশ দেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft