বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
রামনগরে পিতার বিরুদ্ধে ছেলের প্রতারণার মামলা
কাগজ সংবাদ
Published : Thursday, 19 November, 2020 at 8:45 PM
রামনগরে পিতার বিরুদ্ধে ছেলের প্রতারণার মামলাযশোরে ছেলের সাথে প্রতারণার অভিযোগে পিতাসহ পাঁচজনকে আসামি করে আদালতে  মামলা হয়েছে। বৃহস্পতিবার রামনগর গ্রামের জাকির হোসেনের ছেলে তুহিন হোসেন বাদী হয়ে এ মামলা করেছেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুদ্দীন হোসাইন অভিযোগটি আমলে নিয়ে কোতোয়ালি থানার ওসিকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।
আসামিরা হলেন, রামনগর মোল্লাপাড়ার জাকির হোসেন, মৃত সৈয়দ আলীর ছেলে জব্বার আলী, আমির হোসেন ও তার ছেলে আব্দুর রহমান এবং একই গ্রামের লুৎফর রহমান।
মামলায় বাদী উল্লেখ করেছেন, তার পিতা জাকির হোসেন মাদকসেবী ও প্রতারক। জাকির হোসেন তার নিজনামীয় আড়াই শতক জমি বিক্রি করবেন বলে ঘোষণা দেন। এরপর বাদী তুহিন হোসেন ওই জমি কিনবে বলে তার পিতাকে জানান। ২০০৪ সালের পহেলা জানুয়ারি জমির সর্বোচ্চ দাম ধরে তুহিন তার পিতাকে দু’ লাখ টাকা দেন। পরে টাকা যোগাড় করে জমি রেজিস্ট্রি করে নিবেন বলে জানান। তুহিন ওই জমিতে ভরাটের পর বাড়ি করে বসবাস করে আসছেন। চলতি বছরের ১০ অক্টোবর তুহিন তার পিতাকে জমি রেজিস্ট্রি করে দেয়ার কথা বললে তিনি তালবাহানা শুরু করেন। গত ১০ নভেম্বর স্থানীয়ভাবে শালিসের আয়োজন করলে জাকির হোসেনসহ অপর আসামিরা তার বাড়িতে ভাংচুর করে ৯০ হাজার টাকার ক্ষতি করে। মীমাংসায় ব্যর্থ হয়ে তুহিন হোসেন আদালতে এ মামলা করেছেন।  






সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft