বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
আজকের রাশিফল
সাঙ্গঠনিক কর্ম কান্ডে ব্যস্ততা বাড়তে পারে
Published : Friday, 20 November, 2020 at 3:53 PM
মেষ রাশি : মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সাঙ্গঠনিক কর্ম কান্ডে ব্যস্ততা বাড়তে পারে। প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তির সাথে সাক্ষাতের সুযোগ পাবেন। পিতার কাছ থেকে কিছু উপহার সামগ্রী লাভের সম্ভাবনা। চাকরি সংক্রান্ত তদবিরে আশানুরুপ সাফল্য পেতে পারেন। কর্ম ক্ষেত্রে সকল প্রতিকূলতা কাটিয়ে সাফল্য লাভ করার যোগ।
বৃষ রাশি : বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভাগ্য উন্নতির। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সফলতা আশা করতে পারেন। ভাগ্য উন্নতির জন্য বিদেশ যাত্রার আলোচনায় অগ্রগতি হবে। উচ্চ শিক্ষার ক্ষেত্রে শিক্ষকের সাহায্য আপনাকে নানা দিক থেকে উপকৃত করবে। সৃজনশীল কাজের জন্য বিদেশ যাত্রার যোগ রয়েছে।
মিথুন রাশি : মিথুন রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। পুরোন পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। পুলিশী হয়রাণি বা গ্রেফতারের আশঙ্কা রয়েছে। আত্মীয় স্বজনের অসুস্থতায় অর্থ ব্যয় করতে পারেন। কোনো আত্মীয় বা বন্ধুকে আর্থিক সাহায্য করতে হবে। রাস্তাঘাটে সতর্ক থাকবেন। উত্তেজীত হয়ে কোনো কাজ করা ঠিক হবে না।
কর্কট রাশি : কর্কট রাশির জাতক জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। দাম্পত্য সুখ শান্তি বজায় থাকবে। জীবন সাথীর জন্য কেনাকাটার যোগ প্রবল। অংশিদারী ব্যবসা বাণিজ্যে কিছু আয় রোজগারের সম্ভাবনা। বৈদেশিক কাজ কর্মে অগ্রগতির পাশাপাশি বিদেশ যাত্রারও সুযোগ পেয়ে যেতে পারেন। অংশিদারী সকল কাজে আশানুরুপ সফলতা পেতে পারেন।
সিংহ রাশি : সিংহ রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। শারীরিক বিষয়ে সতর্ক থাকবেন। বয়স্কদের ঠান্ডা জনিত পীড়া বৃদ্ধি পাবে। কাজের লোকের উপর কোনো কারনে বিরক্ত হতে পারেন। নিজের রাগ ও জেদ দমন করতে হবে। অণৈতিক সকল কাজ কর্মে নিজেকে সংযত করতে হবে। কারো সাথে বিরোধে না জড়ানোই ভালো।
কন্যা রাশি : কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভাল যাবে। রোমান্টিক সম্পর্কে অগ্রগতি হবে। সৃজনশীল পেশাজীবী ও শিল্পীদের আয় রোজগার হতে থাকবে। সন্তানের সাথে গ্রামের বাড়ি ঘুড়তে যেতে পারেন। মিডিয়াতে কাজের সুযোগ পেয়ে যাবেন। অভিনয় শিল্পীদের বিদেশে কাজের সুযোগ আসবে।
তুলা রাশি : তুলা রাশির জাতক জাতিকার দিনটি সকল কাজে সফলতার। প্রত্যাশিত কাজে সাফল্য আশা করতে পারেন। গৃহে আত্মীয় সমাগমের যোগ। সাঙ্গঠনিক ক্ষেত্রে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। জমি ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে আলোচনায় আসবে অগ্রগতি। যানবাহন ক্রয় বিক্রয় করতে পারবেন। মায়ের শরীর স্বাস্থ্য ভালো হয়ে উঠবে।
বৃশ্চিক রাশি : বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক যোগাযোগের ক্ষেত্রে সাফল্য লাভের। ব্যবসায়ীক ক্ষেত্রে বৈদেশিক যোগাযোগে সাফল্য আসবে। অনলাইনে পণ্য ক্রয় বিক্রয়ে লাভবান হবেন। সাংবাদিক ও মিডিয়াকর্মীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বস্ত্র গার্মেণ্টস ব্যবসা ও স্বর্ণালঙ্কার ব্যবসায় আয় রোজগার বৃদ্ধি পাবে।
ধনু রাশি : ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বকেয়া কিছু অর্থ আদায়ের সুযোগ রয়েছে। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ আয় রোজগার হবে। বাড়িতে আত্মীয় স্বজন ও কুটম্বদের আগমনের জন্য ভালো খাওয়া দাওয়ার আয়োজন করতে পারেন। অথবা কোনো আত্মীয়র নিমন্ত্রণ রক্ষা করতে হতে পারে।
মকর রাশি : মকর রাশির জাতক জাতিকার দিনটি সকল প্রকার পারিবারিক কাজে অগ্রগতির। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পেতে থাকবে। সামাজিক বা সাঙ্গঠনিক ক্ষেত্রে নিজের মেধা ও দক্ষতার জন্য প্রশংসিত হবেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। রাজনৈতিক কাজে অংশ নেওয়ার সুযোগ আসবে।
কুম্ভ রাশি : কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। দূরের যাত্রা বা ভ্রমনের যোগ। বিদেশ সংক্রান্ত বিষয়ে আশানুরুপ অগ্রগতি হবে। সাংসারিক ক্ষেত্রে ব্যয় তুলনামূলক বাড়তে পারে। প্রবাস থেকে কোনো আত্মীয় টাকা পাঠাবে। অর্থণৈতিক বিষয়ের জন্য দিনটি ভালো নয়। সঞ্চয়ের আশা না করাই ভালো।
মীন রাশি : মীন রাশির জাতক জাতিকার দিনটি ভাল যাবে। বন্ধুদের সাহায্য লাভের সম্ভাবনা। বাড়িতে বড় ভাই বোনের আগমন হতে পারে। প্রভাবশালী ব্যক্তিদের সাহায্য সহযোগিতা পাওয়া যাবে। সাংসারিক বিষয়ে বন্ধুর সাহায্য লাভের সুযোগ আসবে। আর্থিক বিষয়ে অগ্রগতি হবে। ব্যবসায়ীক বিষয়ে আলোচনা ও নতুন বিনিয়োগ লাভদায়ক হতে পারে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft