সোমবার, ১০ মে, ২০২১
সারাদেশ
প্রতারণাসহ নানা অভিযোগে যুবলীগ নেতা মিল্টন আটক
এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধি :
Published : Friday, 20 November, 2020 at 5:16 PM
প্রতারণাসহ নানা অভিযোগে যুবলীগ নেতা মিল্টন আটক বালুমহল ইজারা নিয়ে দেওয়ার নাম করে অর্থ আদায়, সরকারি কর্মচারীকে ভয়ভীতি প্রদর্শন ও সরকারি কাজে বাধা প্রদানের মামলা এবং মামলা তুলে নেয়ার জন্য বাদীদের ভয়ভীতি ও হুমকি দেওয়ার অভিযোগে দিনাজপুর জেলা যুবলীগের সাবেক সহ-সম্পাদক খলিলুল্লাহ আজাদ মিল্টনকে গ্রেপ্তার করেছে খানসামা থানা পুলিশ।
শুক্রবার সকালে প্রেস ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করে খানসামা থানা অফিসার ইনচার্জ শেখ কামাল হোসেন বলেন প্রতারক মিল্টন উপজেলার হোসেনপুর গ্রামের হাবিবুল্লাহ আজাদের ছেলে। তার বিরুদ্ধে সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে খানসামা থানায় ৩টি মামলা ও প্যানাল কোডে ৩টি প্রসিকিউশনের পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে ঢাকার মোহাম্মদপুর থানা পুলিশের সহযোগিতায় ঢাকা মোহাম্মদপুরের একটি বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ।
ওসি শেখ কামাল হোসেন প্রেস ব্রিফিংয়ে আরো বলেন, খলিলুল্লাহ আজাদ মিল্টনের নামে বালুমহাল ইজারা নিয়ে দেওয়ার নাম করে অর্থ আদায় এবং এক সোনালী ব্যাংক কর্মকর্তাকে ভয়ভীতি প্রদর্শন ও সরকারি কাজে বাধা প্রদানের অভিযোগে তিনটি মামলা রয়েছে। এছাড়াও মামলার বাদীদের মামলা তুলে নেওয়ার হুমকি দেওয়ায় প্যানাল কোডে বিজ্ঞ আদালতে ৩টি প্রসিকিউশন রয়েছে। বৃহস্পতিবার ভোরে ঢাকা মোহাম্মদপুর থেকে আটকের পরে বৃহস্পতিবার রাতে দিনাজপুর শহরের রামনগরের তাঁর নিজ বাসায় অভিযান করলে সেখান থেকে কাগজ পত্র বিহীন একটি প্রাইভেট কার জব্দ করে কোতোয়ালি থানায় মামলা রুজু করা হয়। শুক্রবার তাঁকে খানসামা থানা থেকে আদালতে প্রেরণ করা হয়।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft