বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
ক্রীড়া সংবাদ
ক্রিকেটাররা করোনা টেস্টের জন্য নমুনা দিলেন
ক্রীড়া ডেস্ক:
Published : Friday, 20 November, 2020 at 6:16 PM
ক্রিকেটাররা করোনা টেস্টের জন্য নমুনা দিলেন তিন দিন বাদেই মাঠে গড়াবে বঙ্গবন্ধু টি-২০ কাপ। শনিবার থেকে জৈব-সুরক্ষা বলয়ে ঢুকবেন ক্রিকেটাররা। তার আগে আজ শুক্রবার করোনা টেস্টের জন্য নমুনা দিলেন পাঁচ দলের ক্রিকেটাররা। করোনা পরীক্ষায় যাদের নেগেটিভ আসবে তাঁরা জৈব-সুরক্ষা বলয়ে যাওয়ার সুযোগ পাবেন। আর যাদের পজিটিভ আসবে, তাঁদের বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ব্যবস্থাপনায় আইসোলেশনে রাখা হবে।
আজ মিরপুর শেরেবাংলায় একে একে বিসিবির ব্যবস্থাপনায় কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন ক্রিকেটাররা।
এ ছাড়া করোনা নেগেটিভ হয়ে অনুশীলনে যোগ দিয়েছেন গাজী গ্রুপ চট্টগ্রামের ক্রিকেটার মুমিনুল হক। করোনামুক্ত হওয়ায় তিনিও দলের সঙ্গে জৈব-সুরক্ষা বলয়ে থাকতে পারবেন।   
বিসিবি তিনটি জায়গায় জৈব-সুরক্ষার ব্যবস্থা করেছে। হোটেল, স্টেডিয়াম ও মিরপুরের ক্রীড়াপল্লীতে খেলোয়াড়, কর্মকর্তাসহ অন্যরা থাকবেন। খেলোয়াড়রা থাকবেন হোটেল সোনারগাঁওয়ে, ব্রডকাস্টাররা থাকবেন লেকশোর হোটেলে। আর গ্রাউন্ডসম্যান ও ক্লিনাররা মিরপুর ক্রীড়াপল্লীতে থাকবেন।
বেক্সিমকো ঢাকা-মিনিস্টার গ্রুপ রাজশাহীর ম্যাচ দিয়ে ২৪ নভেম্বর মাঠে গড়াবে বঙ্গবন্ধু টি-২০ কাপ। একই দিনের পরের ম্যাচে মুখোমুখি হবে ফরচুন বরিশাল-জেমকন খুলনা। শুক্রবার প্রথম ম্যাচ শুরু দুপুর ২টায়, দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা ৭টায়। বাকি দিনে প্রথম ম্যাচ শুরু দুপুর দেড়টায়, পরের ম্যাচ সন্ধ্যা সাড়ে ৬টায়। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft