বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১
সারাদেশ
রাজশাহীতে সাংবাদিক রাশেদ রিপনকে হুমকি থানায় জিডি
হাফিজুর রহমান পান্না, রাজশাহী ব্যুরো :
Published : Friday, 20 November, 2020 at 6:55 PM
রাজশাহীতে সাংবাদিক রাশেদ রিপনকে হুমকি থানায় জিডিসাংবাদিক রাশেদ রিপনকে রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র -১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবুর চেম্বারে হুমকির অভিযোগ উঠেছে। এ বিষয়ে শুক্রবার বোয়ালিয়া থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।
জানা গেছে, বৃহস্পতিবার রাত ৯টার সময় জিটিভির স্টাফ রিপোর্টার রাশেদ রিপন রাজশাহী সিটি কর্পোরেশনের প্যনেল মেয়র -১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবুর চেম্বারে আলোচনার জন্য উপস্থিত হন। সেখানে তাকে হুমকি দেয়া হয়। এসময় মারতে এগিয়ে আসেন চাঁপাই নবাবগঞ্জ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক(বীজ) পলাশ সরকার ওরফে রানা ও নওগাঁ মহিলা কলেজের দর্শন বিভাগের শিক্ষক বকুল কুমার বিশ্বাস।
এদিন প্যানেল মেয়র-১ ও কাউন্সিলার শরিফুল ইসলাম বাবুর সাথে কুমারপাড়া এলাকার একটি জমির মাপার বিষয়ে কথা চলছিল। এসময় কথাবার্তার এক পর্যায়ে কুমার পাড়া এলাকার পলাশ সরকার ওরফে রানা তাকে হুমকি ধামকি দেন এবং মারার জন্য তেড়ে আসেন। এসময় তিনি রাশেদ রিপনকে উদ্দেশ্য করে বলেন, ‘কুমার পাড়ায় আমার ওপর কেউ কথা বলতে পারবে না। এখানে যে কাউকে দেখে নেয়া হবে।’ তার সাথে এ সময় তার সহযোগি বকুল কুমার দাশ উপস্থিত ছিলেন।
এই পরিস্থিতিতে ওয়ার্ড কাউন্সিলার শরিফুল ইসলাম বাবু তাদের নিবৃত্ত করেন। ঘটনার সময় তিনি মোবাইল ফোনে রাশেদ রিপনকে মারার জন্য কয়েক জনকে ডেকে পাঠান। রিপনের সঙ্গে থাকা রাজশাহী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসলাম উদ দৌলা, রাজশাহী কলেজের ইসলামের ইতিহাস বিভাগের সহকারি অধ্যাপক ড. রেজাউল করিম এবং রাজশাহী মহিলা কলেজের দর্শন বিভাগের সহকারি অধ্যাপক মাহামুদ হাসানকেও হুমকি দেয়া হয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft