বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
সারাদেশ
আখাউড়ায় ১১১টি ট্রেনের টিকিটসহ ৪ কালোবাজারি আটক
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা :
Published : Friday, 20 November, 2020 at 6:59 PM
আখাউড়ায় ১১১টি ট্রেনের টিকিটসহ ৪ কালোবাজারি আটকব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ১১১টি আন্তঃনগর ট্রেনের টিকিটসহ হাতে নাতে ৪ কালোবাজারিকে আটক করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা।
শুক্রবার সকালে আটক ব্যক্তিদের আখাউড়া রেলওয়ে থানা হস্তান্তর করা হয়। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আখাউড়া জংশন স্টেশনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটকৃতরা হলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা দুবলা গ্রামের মৃত মহরম আলীর ছেলে মো. মিলন মিয়া (৫২), শ্যামনগর গ্রামের আবুল খায়ের খলিফার ছেলে মো. স্বপন খলিফা (৩৫), আখাউড়া পৌরশহরে বড়বাজার গ্রামের মৃত সাধু মিয়ার ছেলে মো. মজিবুর রহমান (৫০), ও রূপনগর গ্রামের বারেক মিয়ার ছেলে মো. পারভেজ মিয়া (২২)।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইনের নেতৃত্বে আখাউড়া রেলজংশন স্টেশনে অভিযান চালানো হয়। অভিযান চলাকালে ওই ৪জন টিকিট কালোবাজারিকে আটক কর হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে বিভিন্ন ট্রেনের ১১১ টি টিকিট জব্দ করা হয়। তাদের কাছ থেকে নগদ ৮ হাজার ৫ শ টাকাও উদ্ধার করা হয়। জব্দ করা টিকিটের মূল্য ২৩ হাজার ৫০০ টাকা।
আখাউড়া রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সাফিউল আজম বলেন, শুক্রবার সকালে র‌্যাব ৪জন টিকিট কালোবাজারিকে থানায় সোপর্দ করেছে। তাদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মামলা করেছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft