বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
আত্মহত্যার আগে লেখা সংকেতে কী বোঝাতে চেয়েছেন গৃহবধূ
নওয়াপাড়া (যশোর) পৌর প্রতিনিধি
Published : Friday, 20 November, 2020 at 8:36 PM
আত্মহত্যার আগে লেখা সংকেতে কী বোঝাতে চেয়েছেন গৃহবধূযশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়ায় কুলসুম আক্তার (৩৫) নামে এক গৃহবধূ ঘরের মেঝেতে রক্ত দিয়ে ইংরেজিতে ‘এ প্লাস আর’ লিখে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। পুলিশ ওই বধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার প্রফেসরপাড়ায় এ ঘটনা ঘটে।
নিহত গৃহবধূর কন্যা জান্নাতুল ফেরদৌস মিম জানান, বৃহস্পতিবার সন্ধ্যার পর মায়ের কক্ষটি বন্ধ দেখতে পেয়ে সে ডাকাডাকি করে। কোনো সাড়া না পেয়ে এলাকাবাসীকে ডেকে ঘরের দরজা ভেঙে ফ্যানের সাথে মায়ের লাশ ঝুলতে দেখতে পায়। বিষয়টি থানায় জানানোর পর পুলিশ ঘটনাস্থলে এসে ঝুলন্ত লাশ উদ্ধার করে।
কী কারণে তার মা আত্মহত্যা করেছে, তা বলতে পারেনি মিম। ইংরেজিতে ওই লেখার মাধ্যমে তিনি কী বোঝাতে চেয়েছেন তাও নিশ্চিত নয় মেয়ে। তবে, এলাকাবাসী এটা নিয়ে নানা আলোচনা করছেন।
পুলিশ জানায়, উপজেলার বিভাºী গ্রামের সরোয়ার গাজীর মেয়ে কুলসুম আক্তার তার মেয়েকে নিয়ে নওয়াপাড়া প্রফেসরপাড়ায় ভাড়া বাড়িতে বসবাস করতেন। স্বামী ইমতিয়াজ উদ্দীন ঢাকায় থাকেন। কী কারণে তিনি আত্মহত্যা করলেন তা জানা যায়নি। তবে মৃত্যুর আগে তিনি সিরিঞ্জ দিয়ে নিজের শরীরের রক্ত বের করে ঘরের মেঝেতে ‘এ প্লাস আর (অ + জ)’ লিখে নিজের ওড়না গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেন। এর মাধ্যমে ওই বধূ কী বোঝাতে চেয়েছেন তাও ধারণা করা যাচ্ছে না।
বিষয়টি সম্পর্কে অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মন্ডল জানান, গৃহবধূর আত্মহত্যার খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।





সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft