বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মণিরামপুরে এলজিআরডি প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য
সরকার নারী শিক্ষার ব্যাপক উন্নয়ন ঘটিয়েছে
জাহাঙ্গীর আলম, মণিরামপুর (যশোর) :
Published : Saturday, 21 November, 2020 at 2:08 AM
সরকার নারী শিক্ষার ব্যাপক উন্নয়ন ঘটিয়েছেপল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেছেন, শেখ হাসিনার সরকারের আমলে দেশে নারী শিক্ষার ব্যাপক উন্নয়ন ঘটেছে। নারীরা অবৈতনিক শিক্ষা লাভের সুযোগ পেয়ে নিজ ও পরিবারের উন্নয়নের পাশাপাশি দেশ গঠনে এগিয়ে যাচ্ছে। এছাড়া, সামগ্রিক উন্নয়ন যেভাবে হয়েছে তা অতীতে কোনো সরকার করতে পারেনি। এজন্যে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দলীয় নেতাকর্মী ছাড়াও জনগণকে দেশ ও সংগঠনের কাজ করতে হবে।
শুক্রবার সন্ধ্যায় মণিরামপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী উপরিউক্ত কথা বলেন। পৌর আওয়ামী লীগের সভাপতি আমজাদ হোসেনের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন।
পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুলের পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তৃতা করেন আওয়ামী লীগ নেতা মোন্তাজ বিশ্বাস, জিএম মজিদ, অ্যাডভোকেট বশির আহম্মেদ খান, যুবলীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, যুবলীগ নেতা স ম আলাউদ্দীন এবং আব্দুল কুদ্দুস।
প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য হাকোবা, জুড়ানপুর এবং তাহেরপুর ওয়ার্ডের কর্মী সমাবেশে বলেন, নিজেদের মধ্যে সকল ভেদাভেদ ভুলে সংগঠনের জন্যে কাজ করতে হবে। দেশকে উন্নয়নের শিখরে নিতে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই। এজন্যে শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে সাংগঠনিক অবস্থান আরও মজবুত করতে হবে।
তিনি বলেন, মণিরামপুরকে ঢেলে সাজাতে যে কার্যক্রম চলমান রয়েছে, তা কেবল আওয়ামী লীগ ক্ষমতায় রয়েছে বলে সম্ভব হয়েছে। দেশের স্বার্থে, জনগণের কল্যাণের জন্যে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে।
অপরদিকে, শুক্রবার বিকেলে মণিরামপুরে মনোহরপুর গ্রামে কমিউিনিটি ক্লিনিকের উদ্বোধন করেন এলজিআরডি প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft