বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
জাতীয়
যেখানেই দুর্নীতি, সেখানেই অভিযান চলবে : স্বরাষ্ট্রমন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Saturday, 21 November, 2020 at 6:28 PM
যেখানেই দুর্নীতি, সেখানেই অভিযান চলবে : স্বরাষ্ট্রমন্ত্রীস্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, যেখানেই দুর্নীতি, সেখানেই আমাদের নিরাপত্তা বাহিনীর অভিযান চলবে। গুলশানের (মেরুল বাড্ডায় গোল্ডেন মনিরের বাড়ি) অভিযান তারই একটি অংশ।
শনিবার (২১ নভেম্বর) দুপুরে রাজধানীর মগবাজার ওয়্যারলেস কলোনি সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন (এসটিএস) উদ্বোধনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
আসাদুজ্জামান খান কামাল বলেন, আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছে বলেই সিরাজগঞ্জে জঙ্গি আস্তানার জঙ্গিরা আত্মসমর্পণ করেছে। র‍্যাব গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায়। জঙ্গিরা বাধ্য হয়ে আত্মসমর্পণ করেছে। তারা (জঙ্গিরা) বুঝতে পেরেছে দেশ এগিয়ে যাচ্ছে, জঙ্গি আক্রমণ করে দেশকে আর অন্ধকারে নিয়ে যাওয়া যাবে না বলেই তারা আত্মসমর্পণ করেছেন। আমাদের নিরাপত্তা ও গোয়েন্দা বাহিনীর সবসময় তৎপর আছে বলেই সেই নির্ভরতার জায়গাটিতে আমরা এসেছি।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, করোনাভাইরাস বিশ্বের মধ্যে যেভাবে আলোড়ন সৃষ্টি করে ফেলে ছিল কিন্তু বাংলাদেশে তেমনটা হয়নি। প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় আমরা কোভিডে যারা আক্রান্ত হয়েছিলো আমরা তাদের চিকিৎসাসেবা দিতে পেরেছি। করোনাভাইরাস বিস্তাররোধে ও আমরা ব্যবস্থা গ্রহণ করেছি। করোনার মধ্যে যাদের অর্থনৈতিক বিপর্যয় হবে বিষয়টি মাথায় রেখে আমরা কৃষিক্ষেত্রে জোর দিয়েছি। সেটার সুফলও আমরা পেয়েছি।
সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন (এস টি এস) নিয়ে তিনি বলেন, ঢাকা সিটি করপোরেশনের এই ধরনের ইমারত (এস টি এস) বহু জায়গায় নির্মিত হয়েছে। টিঅ্যান্ডটি স্কুলের সামনে ছিল একটি ময়লার ভাগাড়। নাকে রুমাল না দিয়ে কোনো মানুষ এখান দিয়ে যেতে পারতো না। ময়লার দুর্গন্ধের কারণে স্কুলের ছাত্র-ছাত্রী কমে গিয়েছিল। কেউ এখানে আসতে চাইতো না। স্টেশন স্থাপনের মাধ্যমে সেই অসহ্য যন্ত্রণা থেকে মুক্তি পেলো এই এলাকাবাসীরা।
উল্লেখ্য, রাজধানীর মেরুল বাড্ডা এলাকায় স্বর্ণ চোরাকারবারি গোল্ডেন মনিরের বাসায় অভিযান চালিয়ে বিদেশি পিস্তল, কয়েক রাউন্ড গুলি, ৬০০ ভরি স্বর্ণ (আট কেজি), ১০টি দেশের মুদ্রা ও এক কোটি নয় লাখ টাকা জব্দ করেছে র‌্যাব।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft